• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

মেলান্দহে ডোবা থেকে এক ব্যক্তির  লাশ উদ্ধার

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর :
জামালপুরের মেলান্দহ উপজেলার  আদ্রা ইউনিয়ন থেকে এক বৃদ্ধর লাশ উদ্ধার করেছে মেলান্দহ থানা পুলিশ।
নিহত ওই বৃদ্ধর নারী জামালপুর সদর উপজেলা হাট চন্দ্রা  গ্রামের মৃত তাজ মাহমুদ শেখের পুত্র মোঃ সামাদ(৫৮)। এলাকাবাসী সূত্রে জানা গেছে,স্থানীয়রা লাশটি আদ্রা বড় বাড়ির পাশে ডুবায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে মেলান্দহ থানা পুলিশ ডুবা থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
অপরদিকে নিহতের বোন বুলি বেগম জানান, আমার ভাইয়ের কোনো শত্রু ছিল না, আমার ভাই পাগল এবং মৃগী রোগী ছিল, একবার স্ট্রোক করেছিল। সে কাউকে কিছু না জানিয়ে এর আগেও অনেকবার বাড়ি থেকে চলে গিয়েছিল আমরা খোঁজাখুঁজি করে বাড়ি নিয়ে এসেছিলাম। গতকালও কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে আসে, আমরা জামালপুর শহরে অনেক খোঁজাখুঁজি করেও পায়নি, লোক মারফৎ শুনে আজকে এখানে এসে ভাইয়ের লাশ পেলাম।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন, মেলান্দহ  মাদারগঞ্জ সার্কেল এসপি সামিউল আলম পিপিএম, মেলান্দহ থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম খান, ওসি তদন্ত মোঃ আব্দুল মজিদ, সাথে ছিলেন এসআই আবুল কাশেম, এস আই প্রভাষ চন্দ্র দাস, এসআই এনামুল হক সিদ্দিকী।
মেলান্দহ থানার ওসি রেজাউল ইসলাম খান জানান, লাশ উদ্ধার করা হয়েছে, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।