• শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে ভাষা সৈনিক অধ্যক্ষ সুজায়েত আলি মিঞা স্মরণ সভা অনুষ্ঠিত জামালপুরে সুফল—২ প্রকল্পের বন্যা পূর্বাভাস তথ্য প্রদানকারী প্রশিক্ষণ অনুষ্ঠিত সরিষাবাড়িতে ডাঃ মুরাদ এর বিরুদ্ধে কটুক্তি ও ইউএনও উপমা ফারিসার অপসারন দাবীকারীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ মাবেশ জামালপুরে কেক কাটা, পিঠা উৎসব ও আলোচনা সভার মধ্য দিয়ে এস এ  টিভির জন্মদিন পালিত দেওয়ানগঞ্জে সীডস এর মাধ্যমে ব্যবসা সহায়তা উপকরণ বিতরণ রাজিবপুরে ১৯০৮ পিচ ইয়াবা ৩টি মোবাইল সেট ও নগদ ১২ হাজার টাকাসহ ২ জন গ্রেফতার জামালপুরে শিশু স্বাস্থ্যের পুষ্টিগত অবস্থার অনুসন্ধান শীর্ষক সভা জামালপুরে ৫টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জামালপুরে ৪৩তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন কুড়িগ্রামে ইয়ং ইনোভেটরস বাংলাদেশ এর শীতবস্ত্র বিতরন

জামালপুরে করোনা আক্রান্ত রোগীদের সুুচিকিৎসায় দুটি অক্সিজেন কনসেনট্রিটর যুক্ত হলো

এম.এফ.এ মাকাম ঃ
জামালপুরে প্রাণঘাতী করোনা ভাইরাসে শনাক্ত রোগীদের সুচিকিৎসার জন্য অক্সিজেন কনসেনট্রিটর প্রদান করলেন দেশের বেসরকারি শিল্পো প্রতিষ্ঠান নাভানা গ্রুপ ।
রবিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে প্রাণঘাতী করোনা ভাইরাস শনাক্ত রোগীদের চিকিৎসা সেবা সহজ করতে। দেশের বৃহৎ বেসরকারি প্রতিষ্ঠান নাভানা গ্রুপ সহযোগীতায় এগিয়ে এলেন। জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের নিকট দুটি অক্সিজেন কনসেনট্রিটর হস্তান্তর করেন ওই প্রতিষ্ঠাটি। কোভিড১৯ রোগীদের কৃত্রিম অক্সিজেনের ঘাটতি পূরণের এটি সহায়ক ভুমিকা রাখবে । পরে জেলার মানবিক জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক , দ্রুত করোনা ভাইরাসে আক্রান্তদের সুচিকিৎসার জন্য ওই দুটি অক্সিজেন কনসেনট্রিটর সিভিল সার্জন ডা, প্রনয় কান্তি দাস ও জামালপুর ২৫০শয্যার জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা,মো, মাহফুজুর রহমান সোহানের হাতে তুলে দেন।
এত করে হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে থাকা রোগীদের কৃত্রিম শ্বাস প্রশ্বাস জনিত ঝুকি অনেকাংশ হ্রাস পাবে বলে জানায় স্বাস্থ্যবিভাগের কর্মর্কতারা ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।