• রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জামালপুরে ক্ষতিগ্রস্থ জমির মালিকদের মাঝে চেক হস্তান্তর

তানভীর আহমেদ হীরাঃ
জামালপুর-চেচুঢয়া-মুক্তাগাছা সড়ক প্রশস্তশরণ ও মজবুতিকরণ উপলক্ষে ক্ষতিগ্রস্থ জমির মালিকদের চেক বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।
রবিবার (২০ সেপ্টেম্বর) বিকেলে জামালপুর সদর উপজেলার নান্দিনা মহিষপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জেলা প্রশাসনের আয়োজনে সড়ক ওজনপথ বিভাগের সহযোগীতায় ৪৮জন ক্ষতিগ্রস্ত জমির মালিকদের মাঝে প্রায় ২কোটি ১২লাখ টাকার ক্ষতিপূরনের চেক হস্তান্তর করা হয়েছে ।
এসময় এক আলোচনাসভায় জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিতি ছিলেন সদর আসনের সংসদ সদস্য আলহাজ¦ ইঞ্জিনিয়ার মো,মোজাফফর হোসেন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো, শফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াসমিন, সদর উপজেলা চেয়ারম্যান মো, আবুল হোসেন, সড়ক ও জনপথ এর নির্বাহী প্রকৌশলী মো, মোস্তাফিজুর রহমান, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ প্রমুখ।
বক্তারা বলেন এই অঞ্চলের মানুষের উন্নয়নের কথা চিন্তা করে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী উন্নয়নের মহাযজ্ঞ শুরু করেছে। কৃষিপন্য যাতায়াতের সহজ করনে জামালপুর পুর থেকে ময়মনসিংহ পর্যন্ত সড়কে প্রশস্ত টেকশই কাজ শুরু করেছে। সরকারের উন্নয়ন মুলক কাজে সাধারন মানুষ যে সহযোগীতা করে আসছে তার জন্য সকলকে ধন্যবাদ জানান জেলা প্রশাসকের পক্ষ থেকে। বিশেষ করে জমি অধিগ্রহনের পরে ক্ষতিগ্রস্থদের টাকা সকলকে বুঝিয়ে দেওয়া হবে, নিরাস হবার কোন কারনের নেই । এই প্রক্রিয়াটি জেলা প্রশাসক স্বচ্ছতার মাধ্যমে সম্পন্ন করেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।