• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে সৎ ভাইকে কুপিয়ে হত্যা-আটক ৩ জামালপুরে জেলা প্রশাসনের আয়োজনে সামাজিক সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ভলিবল ফাইনালে সিংহজানী বহুমূখী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ান জামালপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের মানববন্ধন মাদারগঞ্জে  মির্জা আজমের জন্মদিনে এতিমদের মাঝে ছাত্রলীগের খাবার বিতরণ  জামালপুরে একই দিনে পৃথক ঘটনায় ৪ জনের মরদেহ উদ্ধার জামালপুরে  সারের কোন সংকট নেই -জেলা প্রশাসক শ্রাবস্তী রায় জামালপুরে অতিরিক্ত ২ হাজার ৫ শ মেট্রিকটন সার বরাদ্দ দেওয়া হয়েছে— জেলা প্রশাসক শ্রাবস্তী রায় মাদারগঞ্জে ওয়ারেন্টের ৩ আসামী গ্রেফতার  জামালপুরে স্কুল ভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

জামালপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিংয়ের সমাবেশ —————— তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মো. মুরাদ হাসান এমপি

ফজলে এলাহী মাকামঃ
তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মো. মুরাদ হাসান এমপি বলেছেন,ধর্ষণের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে উঠেছে, ধর্ষকের শাস্তির বিধান মৃত্যুদন্ড করা হয়েছে আর এই মৃত্যুদন্ডের আইন কার্যকর হওয়ায় নারী ধর্ষণ ও নির্যাতনের প্রতিকার সম্ভব হবে । নারী ধর্ষণ, নির্যাতনসহ নারীর প্রতি সব ধরনের সহিংসতা রোধে আইন প্রয়োগের পাশাপাশি সামাজিক প্রতিরোধ গড়ার তোলার আহ্বান জানান তথ্য প্রতিমন্ত্রী।

জামালপুরের সরিষাবাড়ী থানার পুলিশের উদ্যোগে আজ দুপুরে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে বিট পুলিশিং আয়োজিত এক সমাবেশ এই মন্তব্য করেন তথ্য প্রতিমন্ত্রী।
সরিষাবাড়ী উপজেলা চেয়ারম্যান গিয়াসউদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার শিহাবউদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শিবলী সাদিক সমাবেশে বক্তব্য রাখেন।
পুশিল প্রশাসন, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিশিষ্ট ব্যক্তিরা সমাবেশে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।