• বুধবার, ১৫ মে ২০২৪, ০১:২৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের

মানবাধিকার কমিশনের প্রতিষ্ঠা বার্ষিকীতে জামালপুরে র‍্যালি-আলোচনা সভা

মো. মেজবাহ উদ্দিন শাকিল ॥
বাংলাদেশ মানবাধিকার কমিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জামালপুরের ইটাইলে র‍্যালি, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান হয়েছে। বাংলাদেশ মানবাধিকার কমিশন ইটাইল ইউনিয়ন শাখার আয়োজনে রোববার ( ১০ জানুয়ারী) দুপুরে উক্ত কর্মসূচি পালিত হয়। পিয়ারপুর বাজারে র‍্যালি শেষে কমিশনের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। করোনা ভাইরাসের আক্রমণ থেকে রক্ষায় র‍্যালি চলাকালে পথচারীদের মাঝে সচেতনামূলক লিফলেট ও ২০০ মাস্ক বিরতণ করা হয় ।
বাংলাদেশ মানবাধিকার কমিশন ইটাইল ইউনিয়ন শাখার সভাপতি শহিদুল আলমের সভাপতিত্বে এবং নির্বাহী সভাপতি শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশন ইটাইল ইউনিয়ন শাখার সহ সভাপতি অপূর্ব দাস, জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আশরাফুল আলম, যুগ্ম সম্পাদক মফিজুল হক, অর্থ সম্পাদক রিয়াজুল ইসলাম প্রমূখ। এ সময় বাংলাদেশ মানবাধিকার কমিশন ইটাইল ইউনিয়ন শাখার যুগ্ম সাংগঠনিক সম্পাদক শেখ রুবেল হোসাইন, আইন বিষয়ক সম্পাদক মোনাইম হাসান, আন্তর্জাতিক সম্পাদক আব্দুল মান্নান, সাংস্কৃতিক সম্পাদক মনিরুজ্জামান, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, সদস্য ইউনুছ আলী, আনোয়ার হোসেনসহ কমিশনের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও শুভাকাঙ্খীবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহ, ধর্ষণ ও মাদকমুক্ত সমাজ গড়তে এবং মানবতার সেবাসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড করছে বাংলাদেশ মানবাধিকার কমিশন।
আলোচনা সভা শেষে অনুষ্ঠানের সভাপতি আনুষ্ঠানিকভাবে কেক কেটে উপস্থিত সকলকে খাইয়ে দেন ।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।