• শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

ময়মনসিংহ বিভাগীয় উপ কমিটির সাথে জামালপুর জেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা

জেএম নিউজ২৪.কম ডেস্ক ঃ সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি ৩/এ বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ বিভাগীয় উপ কমিটির সাথে জামালপুর জেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সেপ্টেম্বরের শুরু থেকেই জামালপুরে আওয়ামী লীগ, জেলা ছাত্রলীগসহ ও সকল সহযোগী সংগঠণের মেয়াদ উত্তীর্ণ কমিটি ভেঙে দিয়ে সম্মেলন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে এই সভায়। ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন ও পর্যায়ক্রমে থানা কমিটিরও সম্মেলন অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, রাজনীতিকে গতিশীল করতে সম্মেলনের কোনো বিকল্প নেই। তাই,অতি দ্রুত সময়ের মধ্যে সম্মেলন শেষ করার সিদ্ধান্তও নিয়েছেন তারা।

ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও শফিউল আলম নাদেল, তথ্য প্রতিমন্ত্রী ও জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মুরাদ হাসান, সাংস্কৃতিক বিষয়ক সদস্য অসীম কুমার উকিল এমপি, আবুল কালাম আজাদ এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকি বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ চৌধুরী উপস্থিত ছিলেন।

সূত্র ঃ দেনিক জনবাংলা


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।