• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায় জামালপুরে  বিনামূল্যে ফ্রিল্যান্সিং উদ্বোধন করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদেরকে সার্বিকভাবে চৌকস হয়ে উঠতে হবে-ধর্মমন্ত্রী আগামীকাল পবিত্র ঈদুল ফিতর জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার হতদরিদ্র এক হাজার পরিবার পেলে জামালপুর জেলা প্রশাসনের ঈদ উপহার 

মাহমুদপুর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি শাহীন সম্পাদক সুজন

 

মুত্তাছিম বিল্লাহ্ :

মেলান্দহ উপজেলার ৩নং মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৩০ মার্চ বুধবার বিকেলে মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনে মাহমুদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত সোহাগ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মেলান্দহ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ।

ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সোহানুর রহমান শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্ধোধন ঘোষনা করেন আওয়ামী যুবলীগ মেলান্দহ উপজেলা শাখার সাভাপতি মো: ইব্রাহীম খলিলুল্লাহ ও প্রধান বক্তার বক্তব্য রাখেন- আওয়ামী যুবলীগ মেলান্দহ উপজেলা শাখার সাধারন সম্পাদক মো: শাহীন বাঘা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মো: হামিদুল হক, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মির্জা আব্দুল হালিম, উপজেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এস.এম গিয়াস উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবু সাঈদ সাদা, মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আতাউর রহমান, সাধারন সম্পাদক আখাতার হোসেন একরামুল, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেল, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো: রাশেদুল ইসলাম খোকন, জেলা যুবলীগের সহ-সভাপতি মামুনুর রহমান শিল্পী, যুগ্ম সাধারন সম্পাদক মামুন হোসেন পিপলু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ জগলুল হায়দার লেলিন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আশিকুুর রহমান অপুসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দ্বিতীয় অধিবেশনে উপজেলা যুবলীগের সভাপতি ইব্রাহীম খলিলুল্লাহ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহীন বাঘা’র সঞ্চালনায় আগামি তিন বছরের জন্য আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে। আংশিক কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হন ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক সোহানুর রহমান শাহীন ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত হন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক খালেদ মাহমুদ সুজন।

আংশিক কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি পদে, মনোয়ার হোসেন সাদা, আনোয়ার হোসেন, আলমগীর হোসেন এবং যুগ্ম সাধারন সম্পাদক পদে বাবুল হোসেন।

নব-নির্বাচিত সভাপতি সোহানুর রহমান শাহীন ও সাধারন সম্পাদক খালেদ মাহমুদ সুজন সকলের নিকট দোয়া ও সংগঠন পরিচালনার জন্য সকলে সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।