• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

জামালপুরে রাইডারস ক্লাবের ইফতার মাহফিল

মহসিন কাকনঃ
পবিত্র মাহে রমজান উপলক্ষে আজ Jamalpur Riders Club, Bangladesh (JRC) কর্তৃক বেসরকারিভাবে পরিচালিত অপরাজেয় বাংলাদেশ, জামালপুর এর শিশুদের জন্য ইফতারের আয়োজন করেছে। প্রায় ৩০ জন এতিম শিশুসহ ৭০ জন এ ইফতার এ অংশগ্রহণ করেন।

JRC এর ফাউন্ডার এডমিন মোঃ রাশেদুল ইসলাম, সহকারী অধ্যাপক, রসায়ন সরকারি আশেক মাহমুদ কলেজ, জামালপুর উদ্দ্যোগ গ্রহণ করে সফলভাবে শেষ করেন।
গ্রুপের সদস্যদের সামর্থ্য অনুযায়ী চাঁদা প্রদানের মাধ্যমে এ আয়োজন করা হয়, তবে গ্রুপের অন্যতম সদস্য রাকিবুল ও জীম ইফতার আয়োজনে ‌ বড় আর্থিক সহায়তা প্রদান করেন।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ JRC এর অন্যান্য সদস্যের সহযোগিতায় এবং অন্যতম সদস্য মিজান এ আয়োজনের প্রধান দায়িত্ব পালন করেন।
অংশগ্রহণকারী Jamalpur Riders Club, Bangladesh এর সকলকে আন্তরিক ধন্যবাদ দিয়েছেন ফাউন্ডার এডমিন মোঃ রাশেদুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।