• সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

জামালপুর সমিতি ঢাকা এর বয়স্ক পুনর্বাসন সচিব হলেন শারমীন আক্তার ময়না

 

এম.এফ এ মাকাম ঃ

জামালপুর সমিতি, ঢাকা এর নির্বাহী পরিষদ (২০২২-২০২৩) এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছেে। এ সসয় নির্বাচন কমিশনারের ঘোষণায় জামালপুর জেলার সাত উপজেলা সহ সব মিলিয়ে ১০৩ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদ গঠন করা হয়। এ নির্বাচনে জামালপুর সমিতির ঢাকা এর  সভাপতি হিসেবে ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান  হাছান মাহমুদ রাজা ও গ্রুপ ক্যাপ্টেন (অবঃ)  শেখ শফিকুল ইসলাম (পিএসসি) কে মহাসচিব নির্বাচিত করা হয়।

উল্লেখিত ১০৩ সদস্যের মধ্যে দেওয়ানগঞ্জ উপজেলা থেকে নিম্নোক্তদের নির্বাচিত করা হয়েছে। এতে করে সহ-সভাপতি পদে মাজহারুল ইসলাম মৃণাল, যুগ্ম মহাসচিব পদে বীরমুক্তিযোদ্ধা এবি আমিনুজ্জামান রুনু ,সাংগঠনিক সচিব পদে মোঃ আঃ সামাদ, সাংগঠনিক সচিব পদে আবু নাছের মঞ্জুরুল হক , বয়স্ক পুনর্বাসন সচিব পদে কেন্দ্রেীয় যুব মহিলা লীগ নেত্রী শারমিন আক্তার ময়না,কর্মসংস্থান সচিব পদে বেলায়েত হোসেন বেদার, নির্বাহী সদস্য পদে মোঃ রিয়াজুল হক (খোকা) ,নির্বাহী সদস্য পদে ইঞ্জিঃ এ কে এম আঃ কাদের, এস এ নেওয়াজী টফি,  রবিউল ইসলাম মানিক, মোঃ মুত্তাকিন হাসান, শেখ নুরুন্নবী অপু নির্বাচিত হয়েছে।

এ বিষয়ে বয়স্ক পুনর্বাসন সচিব পদে কেন্দ্রেীয় যুব মহিলা লীগ নেত্রী শারমিন আক্তার ময়না জানান,দেশের মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। তারই আলোকে আমি প্রধানমন্ত্রীর নিদেশনা মতে দেশের মানুষের জন্য কাজ করে যাবো। সেই সাথে জামালপুর সমিতির মাধ্যমে জেলা প্রান্তিক পর্যায়ের বয়স্ক মানুষ তথা নারীর ক্ষমতায়নে ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সকল ধরনের সহযোগীতা করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।