• রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জামালপুরে নিহত পুলিশ সদস্য পরিবারের মাঝে আইজিপির ঈদ উপহার তুলে দিলেন মানবিক পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ

এম.এফ,এ মাকামঃ
জামালপুরে দেশের বিভিন্ন জেলায় কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যের পরিবারবর্গের নিকট আইজিপির ঈদুল আযহা ২০২২ এর শুভেচ্ছা উপহার বিতরণ করেছেন জামালপুরের সুযোগ্য মানবিক পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ।
উল্লেখ্য যে,শান্তি-শৃংখলা রক্ষার দৃপ্ত শপথে বলীয়ান হয়ে দেশসেবার মহান ব্রত পালন করতে গিয়ে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশের পরিবারের পাশে সর্বাদা রয়েছে বাংলাদেশ পুলিশ।
প্রিয়জন হারানো এসব পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে জামালপুরে তাদের জন্য ঈদ উপহার সামগ্রী পাঠিয়েছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ(আইজিপি), ড. বেনজীর আহমেদ- বিপিএম(বার) ।
গত ২০২১ সালে দায়িত্বরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ পরিদর্শক(সঃ)-  মোহাম্মদ আলী আকন্দ, এএসআই(নিঃ) জামাল উদ্দিন,কনস্টেবল- জনি মিয়া, কনস্টেবল-মাহবুব আনোয়ার ও কনস্টেবল- সাইফুল ইসলাম বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে কর্তব্যরত অবস্থায় মৃত্যু বরণ করেন। এসব পুলিশ সদস্যদের জামালপুর জেলায় বসবাসরত পরিবারকে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ(আইজিপি), ড. বেনজীর আহমেদ- বিপিএম(বার) পাঠানো নগদ অর্থ জামালপুর জেলার  সুযোগ্য মানবিক পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ বিতরণ করেন।
এ বিষয়ে জামালপুরের মানবিক পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ জেএমনিউজ২৪.কমকে জানান,বর্তমানে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ(আইজিপি), ড. বেনজীর আহমেদ- বিপিএম(বার) দক্ষ নেতৃত্বের কারণে বাংলাদেশ পুলিশ দেশের আইন শৃঙ্খলা রক্ষা করার পাশাপাশি ,জঙ্গিবাদ প্রতিরোধ সহ দেশের য কোন দূর্যোগে জনগণকে খুব কাছ থেকে সেবা দিয়ে যাচ্ছে। সেই সাথে পুলিশ অসহায় মানুষের পাশে থেকে কাজ করার পাশাপাশি সরকারী নির্দেশনা অনুযায়ী দেশ সেবায় নিজেদের আত্মনিয়োগ করে সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে যাচ্ছে। তিনি আরো বলেন সকলের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করেন নিতে আইজিপি স্যারের নিহত পুলিশ সদস্যদের পরিবারের সহায়তা করে যাচ্ছে।
জানা যায, জামালপুর জেলার  সুযোগ্য মানবিক পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ যোগদানের পর থেকেই জামালপুরের অসহায় ,হতদরিদ্র ও চিকিৎসার জন্য নানা সময় আর্থিক সহায়তা করে ইতিমধ্যেই জেলা বাসীর হৃদয়ে মানবিক পুলিশ সুপার হিসেবে সকলের হৃদয়ে স্থান করে নিয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।