• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জের গুনারীতলার সাবেক ইউপি চেয়ারম্যান আয়নার নেতৃত্বে একটি পরিবারকে উচ্ছেদ ও অবরূদ্ধ রাখার অভিযোগ জামালপুর সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী আবুল হোসেনের মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠিত  চাকুরির মেয়াদ শেষ করেও দায়িত্ব ছাড়ছেন না জামালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  ৭ বছর ধরে নিখোঁজ তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ, উদ্ধারের দাবিতে জামালপুরে মানববন্ধন সরকারের মেগা প্রকল্পের নামে বড় ধরণের দুর্নীতি বন্ধ করতে হবে———  মোস্তফা আল মাহমুদ  জামালপুরে বাবুর নেতৃত্বে যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জামালপুরে সোহেল রানার নেতৃত্বে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  জামালপুরে তথ্য সংরক্ষণ ও বিনিময় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত শাকিরুজ্জামান রাখালকেই দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেখতে চায় তৃুণমূল নেতা-কর্মীরা ১১ নং তীর্থ সত্যপীর সরকারি প্রাথমিক বিদ্যালয় কে আধুনিক ও মডেল বিদ্যালয় হিসেবে রূপান্তর করতে চাই—- প্রধান শিক্ষক শিরিনা বেগম

৭ বছর ধরে নিখোঁজ তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ, উদ্ধারের দাবিতে জামালপুরে মানববন্ধন

স্টাফ রির্পোটারঃ

৭ বছর ধরে নিখোঁজ ঢাকার তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নানকে জীবিত উদ্ধারের দাবিতে জামালপুরের সরিষাবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে নিখোঁজ আব্দুল হান্নানের গ্রামের বাড়ি সরিষাবাড়ীর শিমলাবাজার এলাকায় এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে তার পরিবার ও স্থানীয় বাসিন্দারা।

সাবেক ইউপি চেয়ারম্যান আজমত আলীর সভাপতিত্বে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন নিখোঁজের মা আসমা বেগম, ভাই শহিদুল্লাহ, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নান নিখোঁজের প্রায় ৭ বছর পেরিয়ে গেলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।
এ সময় অনতিবিলম্বে আব্দুল হান্নানকে উদ্ধারে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন তারা।

২০১৫ সালের ৭ ডিসেম্বর সকালে উপাধ্যক্ষ আব্দুল হান্নান ঢাকার নিজ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। তিনি স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।