• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদেরকে সার্বিকভাবে চৌকস হয়ে উঠতে হবে-ধর্মমন্ত্রী আগামীকাল পবিত্র ঈদুল ফিতর জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার হতদরিদ্র এক হাজার পরিবার পেলে জামালপুর জেলা প্রশাসনের ঈদ উপহার  জনতার পুলিশ স্টোর জামালপুর থেকে দুই টাকায় মিললো ঈদ সামগ্রী অসহায়দের মাঝে জামালপুর ৩৫ বিজিবির খাদ্য সামগ্রী বিতরন

৭ বছর ধরে নিখোঁজ তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ, উদ্ধারের দাবিতে জামালপুরে মানববন্ধন

স্টাফ রির্পোটারঃ

৭ বছর ধরে নিখোঁজ ঢাকার তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নানকে জীবিত উদ্ধারের দাবিতে জামালপুরের সরিষাবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে নিখোঁজ আব্দুল হান্নানের গ্রামের বাড়ি সরিষাবাড়ীর শিমলাবাজার এলাকায় এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে তার পরিবার ও স্থানীয় বাসিন্দারা।

সাবেক ইউপি চেয়ারম্যান আজমত আলীর সভাপতিত্বে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন নিখোঁজের মা আসমা বেগম, ভাই শহিদুল্লাহ, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নান নিখোঁজের প্রায় ৭ বছর পেরিয়ে গেলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।
এ সময় অনতিবিলম্বে আব্দুল হান্নানকে উদ্ধারে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন তারা।

২০১৫ সালের ৭ ডিসেম্বর সকালে উপাধ্যক্ষ আব্দুল হান্নান ঢাকার নিজ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। তিনি স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।