• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শপথ নিলেন বাহাদুরাবাদ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শাজাহান মিয়া জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থ্যদের  মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ  পাররামরামপুর ইউনিয়নের উত্তর মোয়ামারী বাজারে পৈএিক রেকর্ডিও সম্পত্তি জবর দখলের অভিযোগ জামালপুর পাবলিক লাইব্রেরির জীর্ণতা দূর করে আধুনিকায়ন করতে হবে — আবুল কালাম আজাদ এমপি সাহিত্যের সব জায়গায় বিচরণ ছিল তালাত মাহমুদের : শেরপুরে কবি সংঘের স্মরণসভায় বক্তারা আলগারচরে “যুবরাজ” ভুট্টার বাম্পার ফলন  জামালপুরে বিশ্ব পানি দিবস পালিত জামালপুরের বকশীগঞ্জে শাখাওয়াত হোসাইন মানবসেবা ফাউন্ডেশনের বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত  জামালপুরে “বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৪”পালিত জামালপুরে অর্থের বিনিময়ে পুলিশে চাকরির প্রতিশ্রুতি, ৩ জন আটক

জামালপুরে পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ এর নির্দেশে ভূয়া ডিবি পরিচয়ে আটক ২

ফজলে এলাহী মাকাম ঃ
জামালপুরে  ভূয়া ডিবি পরিচয়ে  ব্ল্যাকমেইলিং করে টাকা আদায়ের ঘটনায় ২ জনকে আটক  করেছে সদর থানা  পুলিশ। ১৬ মার্চ বৃহস্পতিবার রাতে জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ এর নির্দেশে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহনেওয়াজ এর নেতৃত্বে সদর থানা পুলিশের বিশেষ টহল দলজামালপুর পৌর এলাকার পিটিআই মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।
শুক্রবার সকালে আসামীদের ০৫( পাচ) দিনের রিমান্ডের আবেদন চেয়ে আসামীদের  আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জামালপুর পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ । গ্রেফতার কৃতরা হলেন
জামালপুর শহরের পশ্চিম ফুলবাড়িয়া ( দড়ি পাড়া) গ্রামের নাসিরুদ্দিন এর ছেলে মো: শাহাবুদ্দিন (২৮) ও আবু সাইদের ছেলে মো:স্বাধীন (২৭) ।
পুলিশ ও এজাহার সুত্রে জানা যায়,১৬ মার্চ বৃহস্পতিবার বিকেলে শেরপুর সদর থানা এলাকার অটোচালক  মোকলেছুর রহমান তার নিজের  অটোগাড়ি নিয়ে তার পরিচিত  যাত্রী আনোয়ার হোসেন  সহ যাত্রী নিয়ে জামালপুর শহরের ময়মনসিংহ জুয়েলার্সের দোকানে যাওয়ার পথে বেলা বিকেল ৪ টায় বেম্বো গার্ডেনের সামনে পৌঁছালে ডিবি পরিচয়ে তিনজন যাত্রী অটো গাড়ি তে ওঠে শেখের ভিটা এলাকায় যেতে বলে। ডিবির পরিচয় দেওয়ায় অটোচালক তাদের কথামতো শেখের ভিটায় পৌঁছালে ডিবির পরিচয়দানকারী তিনজন সদস্য অটোচালক ও তার সঙ্গীয় যাত্রীকে  গলিপথে ঢুকিয়ে জোরপূর্বক অটোগারি থেকে নামিয়ে একটি বাসার তিন তলার রুমে নিয়ে মারধোর করে ও তাদের সাথে থাকা ২২০০(দুই হাজার দুইশত) টাকা নিয়ে নেয় । সাথে তাদের কাছে ২৫ হাজার টাকা দাবী করে।
দাবীকৃত টাকা দিতে অস্বীকার করায় অটোচালক ও তার সাথের যাত্রীকে উলঙ্গ করিয়া একজন নারীকে তাদের মাঝখানে বসিয়ে অশ্লীল ছবি ধারণ করে। দাবীকৃত টাকা না দিলে ধারণকৃত অশ্লীল ছবি গুলো তাদের স্বজনদের নিকট পাঠিয়ে দিবে বলে ভয় ভীতি প্রদর্শন করে। সম্মানের ভয়ে অটোচালক ও তার সঙ্গীয় যাত্রী মোবাইল ফোনে বাড়িতে যোগাযোগ করে বিকাশে =৫০০০ /- টাকা আনিয়া ভূয়া ডিবি কে দিলেও তারা তাদের কাছে আরো টাকা দাবী করে। পরে তাদেরকে বাসা হতে বাহির করে রাত সাড়ে নয়টায় অটোগাড়ি সহ পিটিআই মোড়ে এসে অটোগাড়িটির ব্যাটারী খুলে বিক্রির চেষ্টা করে।পাশে টহলরত জামালপুর সদর থানার একটি টিম বিষয়টি টের পেয়ে ভুয়া ডিবি পরিচয় দানকারী ২জনকে গ্রেফতার করে । গ্রেপ্তারকৃতদের নিকট থেকে নগদ =৭২০০/- টাকা এবং অটোগাড়ি টি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় অটোচালক মোঃ মোখলেছুর রহমান বাদী হয়ে জামালপুর থানার মামলা( নং-৪৭ তাং-১৭/০৩/২০২২) দায়ের করে। ধারা-১৭০/৩৪২/৩২৩/৩৮৫/৩৮৭/৫০০/১০৯।
জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)কাজী শাহনেওয়াজ জেএমনিউজ ২৪ কে জানান,বর্তমান পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ স্যারের নেতৃত্বে অপরাধ দমনে সদর থানা পুলিশের সর্বদা সোচ্চার রয়েছে, আসামীদের কোর্টে প্রেরণ করা হয়েছে।চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
এ বিষয়ে জামারপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ জেএম নিউজ ২৪ কে জানান,অপরাধের ব্যপারে জামালপুর জেলা পুলিশ জিরো টলারেন্স নীতি অনুসরন করে চলেছে।অপরাধীদের কোন ক্রমেই ছাড় দেওয়া  হবে না । ইতি মধ্যেই আসামী ও তাদের বাকী সঙ্গিদের ধরতে  আসামীদের ০৫( পাচ) দিনের রিমান্ডের আবেদন চেয়ে আসামীদের  আদালতে প্রেরণ করা হয়েছে ।জামালপুর জেলা পুলিশ আইন শৃঙ্খলাবাহিনী এ ব্যাপারে সদা তৎপর রয়েছে।সেই সাথে আধুনিক অপরাধ মুক্ত স্মার্ট জামালপুর জেলা গড়তে সকলের সহযোগীতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।