• সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

আশেক মাহমুদ কলেজ পরিদর্শন করলেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী

ফজলে এলাহী মাকামঃ
জামালপুরে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন ,প্রায় ৩৫ লাখ মামলা জট থেকে সাধারণ মানুষকে বের করে নিয়ে আসতে বিচার বিভাগের বিচারকরা আন্তরিকতার সহিত কাজ করে যাচ্ছে। এসব মামলা দ্রুত  নিষ্পত্তিতে পুরোনো মামলা গুলো অগ্রাধিকার ভিত্তিতে শেষ করে দিতে কাজ করা হচ্ছে।
প্রধান বিচারপতি আরো বলেন,
মামলা জট এড়াতে  অতিরিক্ত আরও ১০২ জন বিচারক নিয়োগ করে দ্রুত মামলা নিষ্পত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার কথা জানান তিনি। এছাড়া তিনি সত্তরের দশকে কলেজে অধ্যয়ন রত কালে নানা স্মৃতির কথা সকলের মাঝে তুলে ধরেন।
বৃহস্পতিবার  দুপুরে সরকারি আশেক মাহমুদ কলেজ  পরিদর্শন কালে  ও তাকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কলেজের অধ্যক্ষ হারুন অর রশিদের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ,সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযো্দ্ধা ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন ,সাবেক বিচারপতি হোসেন হায়দায় , কলেজের উপাধ্যক্ষ খেলনা রানী দেব, কলেজ শিক্ষক পরিষদের সাধারন সম্পা্দক সহকারী অধ্যাপক শাকের আহমেদ চৌধুরী  সহ আরো অনেকে।
এ সময় প্রধান বিচারপতির স্মৃতি বিজোরিত কলেজ প্রাঙ্গণ ঘুরে দেখেন ও একটি বট বৃক্ষের চারা রোপন করেন।
এর আগে বিএনসিসির সি কোম্পানি কমান্ডার বাংলা বিভাগের অধ্যাপক আব্দুল হাই আলহাদী এর তত্ত্বাধানে  কলেজের বিএনসিসি, রেড ক্রিসেন্ট, রোভার স্কাউট , রেঞ্জারের একটি চৌকশ দল প্রধান বিচারপতিকে গার্ড অব অনার প্রদান করে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।