• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

জামালপুরে সংসার করতে স্ত্রী ফিরে না আসায় স্বামীর সংবাদ সম্মেলন

জামালপুর প্রতিনিধিঃ
সংসার করতে ফিরে আসার জন্য স্ত্রীকে একাধিকবার উকিল নোটিশ পাঠানোর পরও ফিরে না আসায় জামালপুরে সংবাদ সম্মেলন করেছে এক স্বামী। শুক্রবার দুপুরে স্থানীয় একটি পত্রিকা অফিসে এই সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী স্বামী আবুল কালাম আজাদ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবুল কালাম আজাদ জানান, ২০১৯ জামালপুর শহরের দেওয়ানপাড়া এলাকার মো: মতিউর রহমান বাবুলের মেয়ে মাহফুজা খাতুনকে দেড় লক্ষ টাকা দেনমোহরে বিয়ে করেন আবুল কালাম আজাদ। বিয়ে পর প্রথম বছর সংসার জীবন ভালোভাবেই কাটলেও, পরবর্তী সময় থেকে বাবার বাড়িতে বেড়াতে গেলে তার স্ত্রী সহজে ফিরে আসেনা, অনেকদিন পর ফিরে আসলেও দু-একদিন থেকেই আবারো বাবার বাড়ি ফিরে যায়। এ অবস্থায় দুই নাবালক সন্তান লালন-পালন করাও তার জন্য কষ্টকর হয়ে পড়ে। তাই চলতি বছরের ২৬ ফেব্রুয়ারী স্ত্রী মাহফুজাকে সংসার জীবনে ফিরে আসতে উকিল নোটিশ পাঠান তিনি। তারপরও ফিরে না আসায় আরো দু’বার নোটিশ পাঠানোর পরও স্ত্রী ফিরে আসেনি। এরপর খোঁজ নিয়ে পারেন তার স্ত্রী মাদকসহ অবৈধকাজের সাথে জড়িত রয়েছে। এই তথ্য জানার পর থেকে আবুল কালাম আজাদ ভীতির মধ্যে দিয়ে দিনযাপন করছেন। স্ত্রীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ঘরে থাকা কাবিনানামা এবং স্ত্রীর বাবার বাড়িতে বিয়ে পড়ানো কাজীর খোঁজও পাচ্ছেন না তিনি। এ অবস্থায় তার স্ত্রী মাহফুজা খাতুন যদি মাদকসহ অন্য কোন অবৈধ ব্যবসার কারনে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে আটক হয়, সেক্ষেত্রে স্বামী হিসেবে আবুল কালাম আজাদ দায়ি থাকবেন না বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।