• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ

জামালপুর-১ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী নুর মোহাম্মদের গণসংযোগ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি॥ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আগাম গণসংযোগ ও প্রচারণায় নেমেছেন জামালপুর জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শিল্পপতি নুর মোহাম্মদ। মঙ্গলবার দিনব্যাপী উপজেলার মেরুরচর ইউনিয়ন,বকশীগঞ্জ সদর ইউনিয়ন ও নিলাক্ষিয়া ইউনিয়নের বিভিন্ন হাট বাজারে ব্যাপক গণসংযোগ করেন তিনি। এর আগে দুইদিন উপজেলার বাট্টাজোড়,ধানুয়া কামালপুর,বগারচর ও সাধুরপাড়া ইউনিয়নে গণসংযোগ ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেন মনোনয়ন প্রত্যাশী নুর মোহাম্মদ।
জানা যায়.মঙ্গলবার সকালে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে প্রায় শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে উপজেলার মেরুরচর ইউনিয়নে গণসংযোগে যান জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ নুর মোহাম্মদ। ওই ইউনিয়নে প্রয়াত আ’লীগ নেতাদের কবর জিয়ারত এবং গণসংযোগ করেন তিনি। গনসংযোগকালে আওয়ামী লীগ সরকারের ধারাবাহিক উন্নয়ন তুলে ধরে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান নুর মোহাম্মদ।
এ সময় অন্যান্যের মধ্যে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবু জাফর, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, সাবেক সদস্য নজরুল ইসলাম, মনিরুজ্জামান মনির, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকদার জুমান,যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী,পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আতিক সিদ্দিকী,সাবেক ছাত্রলীগ নেতা সাইদুর রহমান লাল ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাজন রাজসহ দলীয় নেতাকর্মীরা গণসংযোগে অংশ নেন।
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকদার জুমান বলেন,তৃনমূলের প্রাণ জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ নুর মোহাম্মদ। তিনি এলাকায় দানবীর হিসেবে পরিচিত। তৃনমুলকে মুল্যায়ন করে দল এবার নুর মোহাম্মদ ভাইকে মনোনয়ন দিবেন বলে আমরা বিশ্বস করি। কর্মী বান্ধব জননেতা নুর মোহাম্মদ ভাই দলীয় মনোনয়ন পেলে এই আসনে নৌকার জয় সুনিশ্চিত।
বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় বলেন,নুর মোহাম্মদ জননন্দিত নেতা। আগামী সংসদ নির্বাচন হবে চ্যালেঞ্জিং নির্বাচন। তাই জামালপুর-১ আসনে নৌকার জয় নিশ্চিত করতে নুর মোহাম্মদ ভাইকে মনোনয়ন দেওয়ার দাবি আমাদের। দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে দাবি মাঠ যাছাই করে জনপ্রিয়তা দেখে নৌকা দিবেন। যাতে নৌকার জয় নিশ্চিত হয়।
বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদ বলেন, আমি রাজনীতি করি মানুষের জন্য। জনগনের কল্যাণের জন্যই আমার রাজনীতি। দীর্ঘদিন যাবত বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি, এখন জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছি। কখনো কোন অন্যায় করিনি। দুর্নীতিকে কখনো প্রশয় দেইনি। নিজের কষ্টে উপার্জিত অর্থ মানুষের কল্যানে ব্যায় করি। আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আমি। তাই দলীয় নেতাকর্মীদের নিয়ে আগাম প্রচারণা ও গণসংযোগ করছি। নৌকা পেলে এই আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।