• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

বকশীগঞ্জ আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ-বিএনপির জ্বালাও-পোড়াও এবং সন্ত্রাস ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
রোববার বিকালে উপজেলা আওয়ামী লীগের মালিবাগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। বাজার পদক্ষিন শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় সামনে এসে প্রতিবাদ সমাবেশে হয়।
উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে,বক্তব্য রাখেন যুগ্ন সাধারন সম্পাদক আগা সাইয়ূম, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পনির, শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক আশেক আলী, যুবলীগের ফরহাদ হোসেন পলাশ, যুব মহিলা লীগের সভাপতি জোহুরা বেগম কৃষক লীগের সভাপতি জাহিদুল ইসলাম অপু, শ্রম সম্পাদক মিষ্টার রানা, সাংস্কৃতিক সম্পাদক আনোয়ার হোসেন বাহাদুর। অনুষ্ঠান সঞ্চালনা করেন দপ্তর সম্পাদক মোশারফ হোসেন মিরাজ।
এ সময় আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ,মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।