• বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

জামালপুরে মুজিব বর্ষে গৃহীনদের ঘর প্রদানে জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন

ফজলে এলাহী মাকাম ঃ
জামালপুরে “মুজিব বর্ষ” উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক দেশব্যাপী ৪র্থ পর্যায় ২য় ধাপে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৭ আগস্ট) দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। জেলা প্রশাসক মোঃ ইমরান আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আতিকুর রহমান ছানা, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও জামালপুর জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় জেলা প্রশাসক ইমরান আহমেদ লিখিত বক্তব্যে জানান আগামী ৯ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে ৪র্থ পর্যায় ২য় ধাপে জামালপুর জেলার ২২৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। এ সময় প্রধানমন্ত্রীর পক্ষে স্থানীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসারগণ উপকারভোগীদের নিকট এ সকল ফোল্ডার হস্তান্তর করবেন। সদর উপজেলায় ১২৪টি, সরিষাবাড়ী উপজেলায় ৫০টি, ও ইসলামপুর উপজেলায় ৪৯ টি পরিবারকে ২ শতাংশ করে জমিসহ জেলায় মোট ২২৩ টি গৃহ প্রদান করবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।