• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

বকশীগঞ্জে বিধবা নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

 

মতিন রহমান,বকশীগঞ্জ ঃ

জামালপুরের বকশীগঞ্জে বাসনা বেগম (৩০) নামে এক বিধবা নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বাসনা বেগম ধানুয়া কামালপুর ইউনিয়নের বালুগ্রামের মৃত বাদশা আলীর মেয়ে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত ৯ টার দিকে ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান লাকপতির উপস্থিতিতে ঘরের তালা ভেঙে রক্তাক্ত অবস্থায় বাসনা বেগমের লাশ পড়ে থাকতে দেখেন।পরে খবর পেয়ে ১১ টার দিকে বকশীগঞ্জ থানা পুলিশ নিজ ঘর থেকে ওই বিধবা নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেন।

জানা গেছে,বাসনা বেগমের স্বামী মারা যাওয়ার পর থেকে তাঁর ৮ বছর বয়সের কন্যা সন্তানকে নিয়ে বাবার বাড়িতেই বসবাস করতেন। শুক্রবার সন্ধ্যায় বাসনা বেগমকে বাড়িতে না দেখে তার মা রশিদা বেগম অনেক খোঁজাখুুঁজি করতে থাকেন। তাঁকে কোথাও না পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি জানানো হয়।পরে রাত ৯ টার দিকে তাঁর নিজ ঘরের দরজার বন্ধ তালা ভেঙে ঘরে প্রবেশ করে মেঝেতে রক্তাক্ত মরদেহ পরে থাকতে দেখা যায়।বাসনা বেগমের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয়দের ধারণা ভাইদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ ও পারিবারিক কলহের জের ধরে তাকে খুন করা হতে পারে।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খাঁন জানান, খবর পেয়ে রাতেই রক্তাক্ত মরদেহটি উদ্ধার করা হয়েছে এবং শনিবার সকালে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে। বিধবা বাসনা বেগমের খুনের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।