• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায় জামালপুরে  বিনামূল্যে ফ্রিল্যান্সিং উদ্বোধন করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদেরকে সার্বিকভাবে চৌকস হয়ে উঠতে হবে-ধর্মমন্ত্রী আগামীকাল পবিত্র ঈদুল ফিতর জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার হতদরিদ্র এক হাজার পরিবার পেলে জামালপুর জেলা প্রশাসনের ঈদ উপহার 

পাররামরামপুর ইউনিয়নের উত্তর মোয়ামারী বাজারে পৈএিক রেকর্ডিও সম্পত্তি জবর দখলের অভিযোগ

 

রশীদুল আলম শিকদার

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার
পাররামরামপুর ইউনিয়নে মোয়ামারী বাজারে পৈএিক রেকর্ডিও সম্পত্তি সম্পত্তি জবর দখল করার অভিযোগ উঠেছে ভাতিজার বিরুদ্ধে।

২১মার্চ রোজ বৃহস্পতিবার দুপর ১২টার সমায় ওই জমির উপর দাঁড়িয়ে প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করে ভুক্তভোগীর পরিবারবর্গ, এলাকাবাসী, ঐ বাজারে, মার্কেটের দোকানদার ও ভাড়াটিয়ারা।
ওই জমির ভুক্তভোগী পরিবারের পক্ষে থেকে মোছাঃ ছালেহা বেগম বলেন, গত রোজ মঙ্গলবার ১৯ মার্চ মোয়ামারী গ্রামের বাসিন্দা মিজানুর রহমান, মিলন, মনিরুল ইসলাম, মইনুল ইসলাম মিলে সন্ত্রাসী দলবল নিয়ে এসে আমার পৈএিক জমি দখল করে নিয়ে জমিতে জোরপুর্বক দোকান ঘর তুলে এবং এই সম্পত্তি জবর দখল করে নিয়েছে।
তার পর জমির ভুক্তভোগী জাহিদুল ইসলাম জানান যে, ৪৯,৫৮ শতক জমি, দাগ নং ৭৪৫, খতিয়ান -২০৬০, মৌজা পাররামরামপুর। জমির মালিক মোঃ সুজন মিয়া বলেন যে আমার মা মোছাঃ সালেহা বেগম দীর্ঘদিন যাবত খাজনা দিয়ে আসিতেছে।
বক্তব্য রাখেন মোঃ নজরুল ইসলাম মীর, ৪নং ওয়ার্ডের ইউ পি সদস্য মোঃ ওমর ফারুক, সুজন মিয়া, খোকামিয়া
পরিশেষে ভুক্তভোগী পরিবার প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।