• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা পল্লী উন্নয়ন একাডেমী জামালপুরের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত জামালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন জামালপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত বকশীগঞ্জে গরুকে গোসল করাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু জামালপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক অনুষ্ঠান বকশীগঞ্জে জাতীয় ভিটামিন’এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরন ও পরিকল্পনা সভা জামালপুরে ৬৫ বছরের পুরনো গবা খাল পরিচ্ছন্নতা অভিযান শুরু জামালপুর ডিবির ওসি কাজী শাহনেওয়াজ এর অভিযানে ৪০(চল্লিশ) কেজি গাজাঁ সহ ইউপি সদস্য গ্রেফতার জামালপুরে হিজড়া জনগোষ্ঠীর উন্নয়নে অংশীজনদের সাথে মতবিনিময় বকশীগঞ্জে সভাপতির বিরুদ্ধে স্কুলের ১৩টি গাছ বিক্রির অভিযোগ

মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত

মাদারগঞ্জ সংবাদদাতাঃ
জামালপুরের মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে সাইদুর রহমান (৪০) নামে ট্রাক চালক নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে ট্রাকের সহকারী এনামুল হক (১৮)। সোমবার সকালে উপজেলার কড়ইচড়া ইউনিয়নের ঘুঘুমারী গ্রামে এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারগঞ্জ উপজেলার কড়ইচড়া ইউনিয়নের ঘুঘুমারী গ্রামের ভাই ভাই ব্রিকসে ইট পোড়ানোর জন্য ট্রাকটি কয়লা বহন করে নিয়ে যাচ্ছিলো। গত রাতে বৃষ্টি হওয়ায় ওই ইট ভাটায় যাওয়ার কাঁচা রাস্তাটি কর্দমাক্ত হয়ে যায়। কয়লাবাহী ট্রাকটি ইট ভাটার কাছাকাছি এসে পৌছালে হঠাৎ উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক সাইদুর রহমান নিহত হয় ও আহত হয় ট্রাকের সহকারী এনামুল হক। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহত ট্রাক চালক সাইদুর রহমানের বাড়ী মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোপালপুর গ্রামে, আহত সহকারী এনামুলের হকের বাড়ি কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার মন্ডলপাড়া গ্রামে। নিহতের স্বজনদের সংবাদ পাঠানো হয়েছে তারা এসে পৌছালে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।