• শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে পিঙ্গলহাটিতে জমি নিয়ে বিরোধে সংবাদ সম্মেলন আনোয়ারা বেগমের পরিবারের জামালপুরে মামলা থেকে অব্যাহতি চেয়ে সংবাদ সম্মেলন করেছে নিরীহ বাবু মিয়া পরিবার জামালপুরে প্রথম ডিজিটাল জনশুমারি ও গৃহ বর্ণনা ২০২২ এর জেলার রিপোর্ট প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত জামালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট  এর ফাইনাল খেলা অনুষ্ঠিত  সরিষাবাড়ীতে অদম্য মেধাবী সিয়াম পেল খবরের কাগজ বন্ধুজন- সিডব্লিওএফ শিক্ষাবৃত্তি শেরপুরে আওয়ামী লীগের সেমিনার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. মোঃ হারুন-অর-রশিদ জামালপুরের জেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরের সরিষাবাড়িতে সমিতির স্থাপনার টাকা আত্মসাৎ এর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল জামালপুর বিআরটিএ ভাম্রমান আদালত পরিচালিত

জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী

ফজলে এলাহী মাকামঃ

জামালপুরে প্রতিবন্ধীদের মাঝে ৫০টি হুইল চেয়ার বিতরণ করেছে ‘দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’।

সকালে বগাবাইদ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর-৫ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দোস্ত এইডের হেড অব একাউন্টস এন্ড এডমিন কহিনুর আলম চৌধুরী, জামালপুর পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, ১১নং ওয়ার্ড কাউন্সিলর এমদাদুল ইসলাম জীবনসহ আরো অনেকে।

উল্লেখ্য, সংস্থাটির চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরীর নেতৃত্বে টেকসই উন্নয়ন নিশ্চিতকরণে দেশব্যাপী শিক্ষা, খাদ্য, দারিদ্র্য বিমোচন, ওয়াটার-স্যানিটেশন, প্রতিবন্ধীদের পূণর্বাসন, গৃহহীনদের জন্য ঘর নির্মাণ, জলবায়ুসহ বিভিন্ন ধরণের প্রকল্পে কাজ করে থাকে।

এ বিষয়ে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির এর চেয়ারম্যান মোঃ জাহাঙ্গির আলম চৌধুরীর জানান,দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি হতদরিদ্র ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য জামালপুর সহ দেশের ৩৪ টি জেলায় ৩২ প্রোগামে বিভিন্ন গৃহহীনদের ঘর নির্মান,খাদ্য সামগ্রী বিতরন,এতিম শিশুদের শিক্ষা বৃত্তি প্রদান করা সহ বিভিন্ন মানবিক কাজ করে যাচ্ছে। যা সকল মহলের কাছে প্রশংনীয় হয়ে উঠেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।