• রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

জামালপুরে এফবিসিসিআই এর পক্ষ থেকে সুরক্ষা সামগ্রী বিতরন করলেন রেজাউল করিম রেজনু সিআইপি

সাইমুম সাব্বির শোভন:

জামালপুরে এফবিসিসিআই এর পক্ষ থেকে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।
এফবিসিসিআই এর সভাপতি শেখ ফজলে ফাহিমের প্রেরিত সুরক্ষা সামগ্রী বুধবার বিকালে জামালপুর চেম্বার অব কমার্সের সভাপতি রেজাউল করিম রেজনু তার নিজ বাসায় স্বাস্থ্য বিভাগের কাছে হস্তান্তর করে। এসময় জামালপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মাহফুজুর রহমান সোহান সুরক্ষা সামগ্রীগুলো গ্রহন করেন।
সুরক্ষা সামগ্রীতে ২৫টি উন্নতমানের পিপিই ও ৫০টি মাস্ক দেওয়া হয়।
জামালপুর চেম্বার অব কমার্সের সভাপতি ও এফবিসিসিআই এর সহ সভাপতি রেজাউল করিম রেজনু জানান- এফবিসিসিআই এর সভাপতি শেখ ফজলে ফাহিমের পক্ষ থেকে এই সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। নভেল করোনা ভাইরাসের কারনে দেশের এই ক্রান্তি কালে চিকিৎসক ও স্বাস্থ্য বিভাগের কর্মীদের সুরক্ষা নিশ্চিত করতেই এই পিপিই ও মাস্ক দেওয়া হয়েছে। পরবর্তীতে সহায়তার পরিমান আরো বাড়ানো হবে বলে জানিয়েছেন তিনি।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।