• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
সরকারি মাধ্যমিক শিক্ষকদের লাঞ্ছিত করায় কর্মকর্তাদের বিচারের দাবীতে মানববন্ধন জামালপুর জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা:) পালিত বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন আধুনিক ও সমৃদ্ধশালী দুর্নীতিমুক্ত ও বৈষম্যহীন জামালপুর গড়তে সকলের সহযোগীতা চাই- নবাগত জেলা প্রশাসক হাসিনা বেগম জামালপুর জেলা বেসরকারি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার মালিক সমিতির সংবাদ সম্মেলন বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে আমদানি বন্ধ থাকায় রাজস্ব হারাচ্ছে সরকার! জামালপুরে চিকিৎসা অবহেলায় শিশুর মৃত্যু, মরদেহ নিয়ে প্রেসক্লাবে স্বজনরা! বিশ্ব ফিজিওথেরাপি দিবসে জামালপুরে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত জামালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র সাকিব আলীর সুচিকিৎসা না পাওয়ার  অভিযোগ জামালপুর-ঢাকা রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন

ইসলামপুরে কর্মরত সাংবাদিকদের মাঝে এমপি’র পিপিই প্রদান

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥ করোনা পরিস্থিতি মোকাবেলায় ডাক্তারদের স্বাস্থ্য সুরক্ষায় সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল নিজের উদ্যোগে সুরক্ষার জন্য পি পি ই প্রদান করেছেন। জামালপুরের ইসলামপুরে কর্মরত সাংবাদিকদের মাঝে পারসোনাল প্রটেকটিভ ক্লথ পিপিই বিতরণ করেন।
বুধবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের মাঝে ২০সেট পিপিই ও উপজেলা প্রসাশনের পক্ষে ইফতার সামগ্রী বিতরন করা হয়।
এ সময় উপজেলা পরিষদ চেয়রম্যান এস,এম জামাল আব্দুন নাসের বাবুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এ.এ.এম আবু তাহের উপস্থিত ছিলেন।
বার পৌছে দেওয়ার চেস্টা করছি। যাতে কেউ ক্ষুদার যন্ত্রনায় না থাকে। এই মহামারীতে সকলের সহযোগীতায় কামনা করছি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।