• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

জামালপুরে ৪শ অসহায় পরিবারের মাঝে বিজিবি’র ঈদ সামগ্রী বিতরণ

আসমাউল আসিফ :
জামালপুরে অসহায় হতদরিদ্র, বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এই ঈদ সামগ্রী বিতরণ কার্মসূচীর আয়োজন করে।
শনিবার সকালে শহরের জেলা স্টেডিয়াম মাঠে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জামালপুর ব্যাটালিয়ন ৩৫ বিজিবি’র অধিনায়ক লে: কর্নেল এস এম আজাদ। ঈদ সামগ্রী বিতরণকালে অপারেশনাল অফিসার মেজর এসহানুল হুদা, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় ৩৫ বিজিবি’র অধিনায়ক লে: কর্নেল এস এম আজাদ বলেন, এ পর্যন্ত দুই হাজার পরিবারের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে, সরকারের পাশাপাশি যেসব সংগঠন করোনা ভাইরাসের এই দুর্যোগে মানুষের পাশে এসে দাড়িয়েছে তাদের ধন্যবাদ জানান। বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে বর্তমান সংকট কালীন সময়ে সবসময় দেশের মানুষের পাশে থাকবে।
পরে সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায় বিধবা, অতি বয়স্ক, শারীরিক প্রতিবন্ধী ও হতদরিদ্র ৪শ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল ৪ কেজি চাল, ২ কেজি ডাল, ৪ কেজি আটা, আধা কেজি লবণ।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।