• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

জামালপুর জেলা পুলিশের বিশেষ অভিযানে চোরাই মোটর সাইকেল উদ্ধার

এম.এফ.এ মাকামঃ
জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ এর নির্দেশনায় ঝটিকা অভিযানে মটর চুরি হয়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে সরিষাবাড়ি থানা পুলিশ।
জানা যায়,
গত গত ৪ এপ্রিল জামালপুরের সরিষাবাড়ী থানাধীন আরামনগর বাজারে পূবালী ব্যাংকের সামনে থেকে জনৈক হাফিজুর রহমান এর একটি টিভিএস ১২৫ সিসি মোটরসাইকেল চুরি হয়। এ ব্যাপারে থানায় চুরি মামলা রুজু হওয়ার পর জামালপুর জেলার  পুলিশ সুপারের সার্বিক তত্ত্বাবধানে সরিষাবাড়ী থানা পুলিশের একটি দল একটানা দুইদিন এক রাত সরিষাবাড়ী থানা এলাকা, মাদারগঞ্জ এবং বগুড়া জেলার সারিয়াকান্দি থানা এলাকায় অভিযান পরিচালনা করে । এ সময় আন্তঃজেলা চোর চক্রের ০৩ সদস্যকে গ্রেপ্তার করে । তাদের দেওয়া তথ্যমতে সারিয়াকান্দি থানার দুর্গম চর এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে গতকাল ১২ এপ্রিল বিকেল ৫টায় থানায় আসে। পরে মোটরসাইকেলের মালিক গাড়িটি শনাক্ত করে। গ্রেপ্তারকৃত আসামীদের সরিষাবাড়ী থানা সহ অন্য থানা এলাকায় মোটরসাইকেল চুরির বিষয়ে জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে।
এ ব্যাপারে জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ জানান,জেলার মোটরসাইকেল চুরি প্রতিরোধে পুলিশের  বিশেষ অভিযান অব্যহত আছে।প্রযুক্তির ব্যবহার করে জেলা পুলিশ চুরি সন্ত্রাস প্রতিরোধে কাজ করে যাচ্ছে। ইতি মধ্যেই দেওয়ানগঞ্জ ও ইসলামপুর থানা চোর চক্রের ৭ সদস্যকে আটক করার পাশাপাশি তাদের কাছ থেকে চুরি করার জন্য মাস্টার চাবি উদ্ধার করা হয়েছে।
Write to


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।