• রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

জামালপুর সমিতি ঢাকা এর বয়স্ক পুনর্বাসন সচিব হলেন শারমীন আক্তার ময়না

 

এম.এফ এ মাকাম ঃ

জামালপুর সমিতি, ঢাকা এর নির্বাহী পরিষদ (২০২২-২০২৩) এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছেে। এ সসয় নির্বাচন কমিশনারের ঘোষণায় জামালপুর জেলার সাত উপজেলা সহ সব মিলিয়ে ১০৩ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদ গঠন করা হয়। এ নির্বাচনে জামালপুর সমিতির ঢাকা এর  সভাপতি হিসেবে ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান  হাছান মাহমুদ রাজা ও গ্রুপ ক্যাপ্টেন (অবঃ)  শেখ শফিকুল ইসলাম (পিএসসি) কে মহাসচিব নির্বাচিত করা হয়।

উল্লেখিত ১০৩ সদস্যের মধ্যে দেওয়ানগঞ্জ উপজেলা থেকে নিম্নোক্তদের নির্বাচিত করা হয়েছে। এতে করে সহ-সভাপতি পদে মাজহারুল ইসলাম মৃণাল, যুগ্ম মহাসচিব পদে বীরমুক্তিযোদ্ধা এবি আমিনুজ্জামান রুনু ,সাংগঠনিক সচিব পদে মোঃ আঃ সামাদ, সাংগঠনিক সচিব পদে আবু নাছের মঞ্জুরুল হক , বয়স্ক পুনর্বাসন সচিব পদে কেন্দ্রেীয় যুব মহিলা লীগ নেত্রী শারমিন আক্তার ময়না,কর্মসংস্থান সচিব পদে বেলায়েত হোসেন বেদার, নির্বাহী সদস্য পদে মোঃ রিয়াজুল হক (খোকা) ,নির্বাহী সদস্য পদে ইঞ্জিঃ এ কে এম আঃ কাদের, এস এ নেওয়াজী টফি,  রবিউল ইসলাম মানিক, মোঃ মুত্তাকিন হাসান, শেখ নুরুন্নবী অপু নির্বাচিত হয়েছে।

এ বিষয়ে বয়স্ক পুনর্বাসন সচিব পদে কেন্দ্রেীয় যুব মহিলা লীগ নেত্রী শারমিন আক্তার ময়না জানান,দেশের মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। তারই আলোকে আমি প্রধানমন্ত্রীর নিদেশনা মতে দেশের মানুষের জন্য কাজ করে যাবো। সেই সাথে জামালপুর সমিতির মাধ্যমে জেলা প্রান্তিক পর্যায়ের বয়স্ক মানুষ তথা নারীর ক্ষমতায়নে ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সকল ধরনের সহযোগীতা করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।