• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

জামালপুরে আকলিমা -স্ত্রীর মর্যদার দাবীতে সংবাদ সম্মেলন

 

স্টাফ রির্পোটার ঃ
জামালপুরে দক্ষিণ কুর্ষা নাছিরপুরে স্বামীর অধিকার ও ঘর সংসার করার দাবিতে মসজিদের ইমাম সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে সদ্য বিবাহিত স্ত্রী আকলীমা ও তার পরিবার।

সোমবার দুপুরে শহরের ফুলবাড়িয়া এলাকায় স্থানীয় একটি বিদ্যালয়ের হল রোমে আকলীমার পরিবার এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এ সময় আকলীমার মা সাজেদা বেগম, মামা মানিক মিয়াসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। লিখিত বক্তব্যে আকলীমা বেগম বলেন, ২ বছর ওই ইমামের সাথে প্রেমের সম্পর্ক থাকার পর গত ৩ সেপ্টেম্বর তারা বিয়ে করেন। আকলিমা দাবী করেন দীর্ঘ ২ বছরে দক্ষিণ কুর্ষা নাছিরপুর মসজিদের ইমাম সাজ্জাদ হোসেনের বিয়ের প্রলোভন দেখিয়ে নানা সময় তার সাথে শারীরিক সম্পর্ক করে। পরে পরিবারের সম্মতিতেই গত ৩ সেপ্টেম্বর শনিবার রাতে পারিবারিক ভাবে ৪ লাখ টাকা কাবিনে তারা বিয়ে করেন । বিয়ের পরদিনই সাজ্জাদ জোর করে বিবাহ হয়েছে মর্মে মিথ্যা তথ্য দিয়ে সাংবাদিক সম্মেলন করেন। বর্তমানে আকলিমা তার স্বামী সাজ্জাত হোসেন কে নিয়ে ঘর করতে চায়।
এ বিষয়ে প্রশাসনের সঠিক হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী আকলীমা ও তার পরিবার।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।