• শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

বকশীগঞ্জে করোনা নিয়ে প্রশাসনের সতর্কতা, মাস্ক বিতরণ

 

জিএম সাফিনুর ইসলাম মেজর, বকশীগঞ্জ(জামালপুর):

জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সতর্কবস্থায় রয়েছে প্রশাসন। প্রতিদিন উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে বিভিন্ন এলাকায় হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের খোঁজ খবর নেওয়া হচ্ছে। সেই সাথে প্রতিটি বিদেশ ফেরত ব্যক্তির বাড়ি পরিদর্শন করা হচ্ছে।

কোথাও জনসমাগম দেখলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হচ্ছে। করোনা ভাইরাসের সংক্রমণের জন্য উপজেলা প্রশাসন রাত ৮ টার মধ্যে সকল প্রকার দোকান পাট রাখার বন্ধ রাখার নির্দেশনা দিয়েছেন। তবে ঔষুধ বিক্রেতা ও ফার্মেসী এর আওতামুক্ত রাখা হয়েছে।

২৪ মার্চ মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ.স.ম. জামশেদ খোন্দকার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে মাস্ক বিতরণ করেছেন।

অপরদিকে একই দিন বকশীগঞ্জ উপজেলার কলেজ পড়–য়া ছাত্রদের উদ্যোগে রিকশা চালক, ভ্যান চালকদের মাঝে ১৫০ টি মাস্ক বিতরণ করা হয় এবং করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট বিতরণ করা হয়।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।