• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

বকশীগঞ্জে করোনাভাইরাস সচেতনতায় ব্র্যাকের মাইকিং

 

জিএম সাফিনুর ইসলাম মেজর,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি:

জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচার-প্রচারণা চালাচ্ছেন বেসরকারি সংস্থা ব্র্যাক।

শনিবার ব্র্যাকের বকশীগঞ্জ এলাকা কার্যালয়ের উদ্যোগে মাইকিংএর মাধ্যমে বকশীগঞ্জ পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নে এই প্রচারণা চালানো হয়।

লোক সংগীত শিল্পী কুদ্দুস বয়াতির পরিবেশিত সচেতনতামূলক বিভিন্ন গান ও সচেতনামূলক বিভিন্ন শব্দ ব্যবহার করে প্রতিদিনই এই প্রচারণা চালানো হচ্ছে।

এছাড়াও করোনাভাইরাস প্রতিরোধে নিজ নিজ ঘরে অবস্থান করা, প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না বের হওয়া, মুখে মাস্ক ব্যবহার করা, সাবান দিয়ে বেশি বেশি হাত ধোয়া সহ বিভিন্ন কায়দায় জনসাধারণকে সচেতন করা হচ্ছে।

ব্র্যাকের বকশীগঞ্জ এলাকা কার্যালয়ের এলাকা ব্যবস্থাপক (দাবি) আমজাদ হোসেন জানান, বকশীগঞ্জ ব্র্যাকের এলাকা কার্যালয়ে উদ্যোগে প্রতিদিনই করোনাভাইরাস সম্পর্কে প্রচার-প্রচারণা চালানো হচ্ছে। প্রতিদিন ৫ টি অটোরিকশায় করে মাইক এর মাধ্যমে জনসাধারণকে সচেতন করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।