• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:১০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা পল্লী উন্নয়ন একাডেমী জামালপুরের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত জামালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন জামালপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত বকশীগঞ্জে গরুকে গোসল করাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু জামালপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক অনুষ্ঠান বকশীগঞ্জে জাতীয় ভিটামিন’এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরন ও পরিকল্পনা সভা জামালপুরে ৬৫ বছরের পুরনো গবা খাল পরিচ্ছন্নতা অভিযান শুরু জামালপুর ডিবির ওসি কাজী শাহনেওয়াজ এর অভিযানে ৪০(চল্লিশ) কেজি গাজাঁ সহ ইউপি সদস্য গ্রেফতার জামালপুরে হিজড়া জনগোষ্ঠীর উন্নয়নে অংশীজনদের সাথে মতবিনিময় বকশীগঞ্জে সভাপতির বিরুদ্ধে স্কুলের ১৩টি গাছ বিক্রির অভিযোগ

কুড়িগ্রামের রৌমারীতে ৭ বছরের শিশুকে যৌন নিপিড়ন– আটক দুই জন

রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি
কুড়িগ্রামের রৌমারী উপজেলা চর গেন্দার আলগায় গ্রামে ২য় শ্রেনীর এক ছাত্রীকে যৌন নিপিড়ন করা হয়েছে। এই ঘটনায় সংশ্লিষ্ট দুই কিশোর সাইদুর(১৪)এবং শরীফ(১৫)কে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
শিশুটির পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে,  মঙ্গলবার(৬৭এপ্রিল) বিকেলের দিকে শিশুটি তাদের বাড়ীর পাশ্ববর্তী একটি মাঠে তার সমবয়সীদের সাথে খেলছিল।
এসময় একই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে  সাইদুর ও গোলাম হোসেনের ছেলে শরিফ শিশুটিকে ফুসলিয়ে পার্শ্ববর্তী একটি ভুট্টাক্ষেতে নিয়ে যায়। সেখানে শরীফের সহযোগিতায় সাইদুর শিশুটিকে যৌন নিপিড়ন করে। শিশুটির চিৎকারে এলাকাবাসী এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এবং তাদের দুজনকে আটক করে পুলিশে খবর দেয়।
পরে শিশুটির পরিবারের লোকজন তাকে  চিকিৎসার জন্য রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি নিয়ে আসে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নুপুর বিশ্বাস জানান, শিশুটির রক্তক্ষরণ হয়েছে। এখানে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তবে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছি।
মঙ্গলবার রাতেই শিশুটির মা ও দুই জনের বিরুদ্ধে রৌমারী থানায় ধর্ষনের অভিযোগ দায়ের করেন।
রৌমারী থানার অফিসার ইনচার্জ(ওসি) দিলওয়ার হাসান ইনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে আজ বুধবার সাংবাদিকদের জানান, শিশুটির মা অভিযোগ করেছেন। অভিযুক্ত দুই জন আটক আছে আছে আজকে তাদের কুড়িগ্রাম কোর্টে চালান করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।