• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

বকশীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দেখে দুস্থদের খাদ্য সামগ্রী পৌছে দিলেন পুলিশ কর্মকর্তা

 

জিএম সাফিনুর ইসলাম মেজর, বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাসের কারণে খেয়ে না খেয়ে দিন পার করছেন এমন ফেসবুক স্ট্যাটাস দেখে অসহায় ও দুস্থদের ব্যক্তিদেরকে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন পুলিশ কর্মকর্তা আমিনুল ইসলাম।

শুক্রবার সন্ধ্যায় বকশীগঞ্জ পৌর শহরের ১০০ জন নারী-পুরুষকে খাদ্য সামগ্রী ও নগদ টাকা নিজ হাতে বাড়ি বাড়ি পৌঁছে দেন এই পুলিশ কর্মকর্তা। আমিনুল ইসলাম গাজীর জেলা পুলিশে উপপরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন।

৬ মে স্থানীয় সংবাদ কর্মী এমদাদুল হক লালন তার ফেসবুকে ত্রাণ পাচ্ছেন না বকশীগঞ্জ পৌর এলাকার অসহায় ও কর্মহীন পরিবার। এতে করে তারা কষ্টে দিনানিপাত করছেন। ফেসবুকে এই পোষ্ট দেখে পুলিশে উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম তার নিজ এলাকা বকশীগঞ্জ পৌরসভার মানুষের পাশে দাঁড়ান। তিনি ওই স্ট্যাটাস দেখে মানুষের পাশে এগিয়ে আসেন।

শুক্রবার সন্ধ্যায় তিনি স্থানীয় সংবাদ কর্মী এমদাদুল হক লালনকে সঙ্গে নিয়ে ১০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।