• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুর ইসলামপুরে নিজের বৈধ জমি দখলদার মুক্ত করতে সংবাদ সম্মেলন জামালপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত জামালপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত মেলান্দহে বাংলাদেশ কৃষি ব্যাংকের ‘ব্যাংকার-গ্রাহক সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন’ শীর্ষক মতবিনিময় সভা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ দরকার–ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি আল-হেরা আধুনিক  ও হিফজুল কোরআন  ইন্টারন্যাশনাল মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ কুড়িগ্রামের রাজিবপুরে ক্লু-লেস হত্যা মামলার রহস্য উদঘাটন ও মূলহোতাকে গ্রেফতার করেছে পুলিশ জিআই পন্য হিসেবে অনুমোদন পেল জামালপুরের নকশিকাঁথা

নিহত সাংবাদিক নাদিম স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল

মতিন রহমান, বকশীগঞ্জ(জামালপুর) প্রতিনিধিপ্রতিনিধিঃ-জামালপুরের বকশীগঞ্জে নৃশংস সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(৭ই আগষ্ট ) বাদ আছর বকশীগঞ্জ মডেল প্রেসক্লাবের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বকশীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম শাহিন আল আমিন, সিনিয়র সাংবাদিক আশরাফুল হায়দার,এইচ এম মুছা আলী,বকশীগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক লালন, সাধারণ সম্পাদক আল মোজাহিদ বাবু,সাংবাদিক রাশেদুল ইসলাম রনি, মনিরুজ্জামান লিমন ,আফজাল শরিফ, মাহবুর রহমান ময়ুর, শাহনাজ পারভিনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

গত ১৪ জুন রাতে বকশীগঞ্জ পৌর শহরের পাটহাটি মোড়ে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। ১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই ঘটনায় ১৭ জুন নিহত রব্বানীর স্ত্রী বাদী হয়ে সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান বাবুসহ ২২ জনের নামে বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় আরো ২০ থেকে ২৫ জনকে অজ্ঞাত আসামী করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।