• মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুর ইসলামপুরে নিজের বৈধ জমি দখলদার মুক্ত করতে সংবাদ সম্মেলন জামালপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত জামালপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত মেলান্দহে বাংলাদেশ কৃষি ব্যাংকের ‘ব্যাংকার-গ্রাহক সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন’ শীর্ষক মতবিনিময় সভা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ দরকার–ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি আল-হেরা আধুনিক  ও হিফজুল কোরআন  ইন্টারন্যাশনাল মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ কুড়িগ্রামের রাজিবপুরে ক্লু-লেস হত্যা মামলার রহস্য উদঘাটন ও মূলহোতাকে গ্রেফতার করেছে পুলিশ জিআই পন্য হিসেবে অনুমোদন পেল জামালপুরের নকশিকাঁথা

জামালপুরে শিশু হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

ফজলে এলাহী মাকামঃ

জামালপুরে চঞ্চল্যকর চার বছরের এক অবুঝ শিশু হত্যার ঘটনায় দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।
সোমবার (১৮সেপ্টেম্বর) দুপুরে শহরের বেলটিয়ায় র‌্যাব-১৪, সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের এক প্রেস ব্রিফিংয়ে জানানে হয়, গত ৯ সেপ্টেম্বর সকালে দেওয়ানগঞ্জ উপজেলার বাঘারচর বেপারীপাড়া গ্রামের বাচ্চু মিয়ার
চার বছর বয়সী শিশু কন্যা নুসরাত জাহান হাবিবাকে দোকান থেকে খাবার কিনে দিয়ে বাড়ির দিকে পাঠিয়ে বাজারে চলে যায়। পরে বাড়িতে ফিরে এসে মেয়ে ডাকা ডাকি করে না পেয়ে পরিবারের কাছে জানতে পারেন শিশু হাবিবা বাড়ি ফিরেনি। শিশু হাবিবাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে, ১০সেপ্টেম্বর দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন। নিখোঁজের একদিন পর ভোরে নিজ বাড়ির উঠানে হাবিবার মরদেহ দেখতে পায় তার মা হীরা আক্তার। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে এবং হত্যার ঘটনায় রুবেল নামে একজনকে আটক করে।
পরের দিন ১২ সেপ্টেম্বর নিহত শিশুর বাবা বাচ্চু মিয়া দেওয়ানগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করলে তদন্ত শুরু করে র‌্যাব। র‌্যাবের কোম্পানী কমান্ডার আরও জানান, বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কুড়িগ্রামের রাজিবপুর উপজেলা থেকে গতকাল দুপুরে সবুজ মিয়াকে গ্রেফতার করা হয়, পরবর্তীতে তার দেয়া তথ্য অনুযায়ী হত্যাকান্ডে মূল পরিকল্পনাকারী আবুল কাসেমকে গতকাল গভীর রাতে কুড়িগ্রামের দুশমারা থানা চলাঞ্চল এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে, পূর্ব শত্রুতার জেরে নুসরাত জাহান হাবিবাকে রাস্তায় একা পেয়ে কৌশলে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে নির্মম ভাবে প্রহার করে। পরে আবুল কাশেম অটোর ব্যাটারীর এসিডযুক্ত পানি হাবিবার শরীরে ঢেলে দিয়ে পুকুরে কঁচুরীপানায় ঢেকে রাখে।পরের দিন রাত ৩টার দিকে বাচ্চুর বাড়ীর উঠানে আসামীরা শিশুটির মরদেহ রেখে যায়। এদিকে আজ বিকেলে আসামীদের দেওয়ানগঞ্জ থানায় হস্তান্তর করা কথা রয়েছে ।

র‌্যাব-১৪, সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন,মোবাইলের রেকর্ড এর সূত্র ধরে তদন্ত শুরু করলে ডাংধরা পারোহরি গ্রামের আবুল কাশেম এর ছেলে ট্রলির হেলপার সবুজ(২২) বাজারে বলাবলি করে আব্দুল রাজ্জাকের ছেলে ট্রলি চালক রুবেল(৩৩)কে এক লাখ পঞ্চাশ হাজার টাকা দিলে নুসরাতকে ফেতর দিতে পারবে। সেই দিকে এগুতে থাকলে আমরা হত্যা মামলার রহস্য উদঘাটন করতে সক্ষম হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।