• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা পল্লী উন্নয়ন একাডেমী জামালপুরের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত জামালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন জামালপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত বকশীগঞ্জে গরুকে গোসল করাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু জামালপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক অনুষ্ঠান বকশীগঞ্জে জাতীয় ভিটামিন’এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরন ও পরিকল্পনা সভা জামালপুরে ৬৫ বছরের পুরনো গবা খাল পরিচ্ছন্নতা অভিযান শুরু জামালপুর ডিবির ওসি কাজী শাহনেওয়াজ এর অভিযানে ৪০(চল্লিশ) কেজি গাজাঁ সহ ইউপি সদস্য গ্রেফতার জামালপুরে হিজড়া জনগোষ্ঠীর উন্নয়নে অংশীজনদের সাথে মতবিনিময় বকশীগঞ্জে সভাপতির বিরুদ্ধে স্কুলের ১৩টি গাছ বিক্রির অভিযোগ

দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার

দেওয়ানগঞ্জ সংবাদদাতাঃ

সমাজের পিছিয়ে পরা জনগোষ্টীকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে ও অবহেলিত তৃতীয় লিঙ্গর জনগোষ্ঠীদের জীবনমান উন্নয়নে দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় জনসেংযোগে সবার চেয়ে এগিয়ে রয়েছে সেলাই মেশিন প্রতীকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার। তৃতীয় লিঙ্গের মুন্নী আক্তার তার নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়ন ,ওয়ার্ড ও পৌরসভার ভোটার দের দারে দারে গিয়ে ভোট প্রার্থনা করছে। সকাল থেকে শুরু করে গভীল রাত  পর্যন্ত গণসংযোগ ও তার কর্মী-সমর্থক নিয়ে সেলাই মেশিন মার্কা ভোট প্রার্থনায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। সেই সাথে চলছে উঠান বৈঠক ও পথসভা।
জানা যায়- দেওয়ানগঞ্জ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তারের সেলাই মেশিন মার্কা প্রচার-প্রচারণায় তুঙ্গে রয়েছে। সাধারণ ভোটাররা মনে করে এবারের উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন র্নিলোভী, সৎ, সাহসী, দক্ষ, গরীব দুখী মানুষের পাশে থেকে নানা ধরণের সেবা প্রদান করার মতো একজন প্রার্থী হিসেবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মুন্নী আক্তারের সেলাই মেশিন মার্কাে জয়যুক্ত করে অবহেলীত মানুষে অধিকার বাস্তবায়নের কাজ করবো। মুন্নী আক্তার প্রতিদিন উপজেলার বিভিন্ন ইউনিয়নে তার কর্মী সমর্থকদের সাথে নিয়ে দিন রাত প্রচার-প্রচারণা, মত বিনিময় গণসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন। প্রতিদিন তার গণসংযোগে উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। মুন্নী আক্তার তার কর্মী সমর্থকদের নিয়ে সেলাই মেশিন মার্কায় ভোট প্রার্থনা করার সময় নানা ধরণের উন্নয়নের প্রতিশ্রুতিও দিচ্ছেন।

মুন্নী আক্তার জেএম নিউজ ২৪ ডটকম তে জানান, তৃতীয় লিঙ্গের মানুষ হিবেসে আমরাও দেশের নাগরিক। সমাজে ভালো কাজ করার জন্য আমাকে একটি বার সুযোগ দিন।  দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য মাঠে নেমেছি। জয়লাভ করেলে সমাজের মানুষের জন্য,বাল্য বিবাহ প্রতিরোধ,নারীর ক্ষমতায়ন,কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করার পাশাপাশি বর্তমান প্রধানমন্ত্রী ঘোষিত গ্রাম হবে শহর বাস্তাবায়ন করে একটি মাদকমুক্ত,সন্ত্রাসমুক্ত স্মা্র্ট দেওয়ানগঞ্জ গড়তে নিরলশ ভাবে কাজ করে যাবো।

দেওয়ানগঞ্জে প্রতিদিন তার প্রচার- প্রচারণায় মুখরিত হয়ে উঠছে নির্বাচনী পরিবেশ। তিনি নির্বাচনী প্রচারণায় যেখানেই বের হচ্ছেন সেখানেই জনস্রোতে পরিণত হচ্ছে। দেওয়ানগঞ্জে সর্বত্র এখন ভোটের হাওয়া ও উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।