• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
সরকারি মাধ্যমিক শিক্ষকদের লাঞ্ছিত করায় কর্মকর্তাদের বিচারের দাবীতে মানববন্ধন জামালপুর জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা:) পালিত বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন আধুনিক ও সমৃদ্ধশালী দুর্নীতিমুক্ত ও বৈষম্যহীন জামালপুর গড়তে সকলের সহযোগীতা চাই- নবাগত জেলা প্রশাসক হাসিনা বেগম জামালপুর জেলা বেসরকারি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার মালিক সমিতির সংবাদ সম্মেলন বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে আমদানি বন্ধ থাকায় রাজস্ব হারাচ্ছে সরকার! জামালপুরে চিকিৎসা অবহেলায় শিশুর মৃত্যু, মরদেহ নিয়ে প্রেসক্লাবে স্বজনরা! বিশ্ব ফিজিওথেরাপি দিবসে জামালপুরে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত জামালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র সাকিব আলীর সুচিকিৎসা না পাওয়ার  অভিযোগ জামালপুর-ঢাকা রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন

জামালপুরে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপসহ দেশব্যাপী গণমাধ্যম কর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ফজলে এলাহী মাকামঃ
দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপসহ দেশব্যাপী গণমাধ্যম কর্মীদের উপর হামলার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে শহরের রানীগঞ্জ বাজারে জামালপুর জেলা প্রেসক্লাব প্রাঙ্গনে এই মানববন্ধন কর্মসুচির আয়োজন করা হয়।
জামালপুর জেলা প্রেসক্লাব আয়োজিত ঘন্টাব্যাপী মানববন্ধনে প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলীর সভাপতিত্বে সুইড জামালপুরের সাধারণ সম্পাদক অজয় কুমার পাল, আজকের জামালপুরের সম্পাদক এম এ জলিল, জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজের শুভ্র মেহেদী, বাংলাদেশ বেতার ও এসএ টিভির ফজলে এলাহী মাকাম, দৈনিক ইত্তেফাকের শাহ জামাল, নিউজ টুয়েন্টিফোরের তানভীর আজাদ মামুন, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, মোহনা টিভির ওসমান হারুনী, এখন টিভির জুয়েল রানা, মাই টিভির শামীম আলম, এনটিভির আসমাউল আসিফ, বাংলা টিভির নূর মো: ফজলুল করিম কাওসার, দৈনিক বাংলার খন্দকার রাজু আহমেদ ফুয়াদ, আনন্দ টিভির বাহাউদ্দিন খান, ঢাকা পোস্টের মুত্তাসিম বিল্লাহ, দৈনিক জনবানীর কাওসার সৌরভসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এ সময় বক্তারা বলেন, গত ১৯ আগষ্ট দুপুরে হঠাৎ শতাধিক মানুষ মিছিল নিয়ে বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সে হামলা ও ভাঙচুর চালায়। এ সময় অফিসের টেবিল, কম্পিউটার, এসি ভাঙচুরের পাশাপাশি মিডিয়া প্রাঙ্গণে রাখা ২০ থেকে ২৫টি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালানো হয়। মিডিয়া হাউজসহ দেশব্যাপী সাংবাদিকদের উপর হামালার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।