• শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জামালপুরে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ 

মেগেদী হাসান,জামালপুর প্রতিনিধিঃ
জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার (৫ মে) সকালে শরিফপুর উচ্চ বিদ্যালয় মাঠে ১৫০ জন কর্মহীন মানুষের মাঝে জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মোজাফ্ফর হোসেন ও শিক্ষা সচিব মাহবুব হোসেন এ উপহার সামগ্রী তুলে দেন।
জানা গেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে নিম্ন আয়ের মানুষেরা কর্মহীন হয়ে পড়েছে। সরকার কর্মহীন মানুষদের কথা চিন্তা করে সারাদেশে খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় ৫ মে শরিফপুর উচ্চ বিদ্যালয় মাঠে ১৫০ জন নিম্ন আয়ের মানুষের মাঝে এ উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) বিতরণ করা হয়। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল ও লবণ।
শিক্ষা সচিব মো. মাহবুব হোসেন বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলবেন। অকারণে কেউ ঘর থেকে বের হবেন না। এই রোগ থেকে বাঁচতে হলে ঘরে থাকার কোন বিকল্প নেই।
সংসদ সদস্য প্রকৌশলী মোজাফ্ফর হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিম্ন আয়ের মানুষের কথা ভেবে তাদেরকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে। খাদ্যের যাতে কোন অভাব না হয় সে জন্য প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি আরও বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্টরা কাজ করে যাচ্ছেন। জামালপুর সদরে কোন খাদ্যের হা হা কার নেই। আমরা প্রতিটি জায়গায় খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি। কোন এলাকায় যদি খাদ্যঅভাব দেখা দেয় তা জানানোর কথাও জানান তিনি। তিনি করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি স্বাস্থ্যবিধি মেনে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন।
খাদ্য সহায়তা বিতরণের সময়  সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ কবীর উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুর রহমান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।