• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ

ইসলমাপুরে কালঝড়ে বাড়িঘর লন্ডভন্ড

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি ॥

জামালপুরের ইসলামপুরে কালঝড়ে প্রায় শতাধিক বাড়িঘর ও গাছপালা লন্ডভন্ড হয়ে পড়েছে । গতকাল রাতে উপজেলার বিভিন্ন এলাকায় আঘাত হানায় ব্যাপক হয়। এছাড়ও পৌর শহরের মোশাররফগঞ্জ ও পলবান্ধা গ্রামে কালবৈশাখী ঝড়ের আঘাতে লন্ডভন্ড অনেকের বাড়ীঘর হয়ে যায়।
জানাগেছে,শনিবার রাতে ঝড়ে পৌরশহরের টংগের আগলা, মোশাররফগঞ্জ, তেগুরিয়া, পলবান্ধা ইউনিয়নের সিরাজাবাদ গ্রামের শতাধিক কাঁচাপাকা বাড়ি বিধ্বস্ত হয়ে যায়। উড়ে যায় গাছপালা। ক্ষতি হয় আবাদি ফসলের। এছাড়াও পৌর শহরের বোয়ালমারী গ্রামের উত্তর পাড়ার মো. আছলামের বসতঘরের উপর গাছ পড়লে ঘরটি দ্বিখন্ডিত হয় এবং ঘরের মধ্যে অবস্থানরত আছলাম ও তার পরিবার আহত হয়। মৃত জলিলের বিধবা স্ত্রী সামচুন্নাহার বেলার ঘরের উপর গাছ ভেঙে পড়ায় ঘরটি ভেঙে মাটিতে পড়ে আছে দেখা যায়। একই এলাকার দিনমজুর মোঃ মাসুদ মিয়ার ঘরের একটি চাল ঝরে উড়িয়ে নিয়ে অন্যত্র রাখে। কাউন্সিলর নুরুল ইসলাম চুন্নু বলেন,আমার ওয়ার্ডে ২৫ থেকে ৩০টি ঘরবাড়ি বিধ্বস্থ হয়েছে।
ইসলামপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু জানান, ক্ষতিগ্রস্থদের তালিকা পেলে সহায়তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।