• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায় জামালপুরে  বিনামূল্যে ফ্রিল্যান্সিং উদ্বোধন করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদেরকে সার্বিকভাবে চৌকস হয়ে উঠতে হবে-ধর্মমন্ত্রী আগামীকাল পবিত্র ঈদুল ফিতর জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার হতদরিদ্র এক হাজার পরিবার পেলে জামালপুর জেলা প্রশাসনের ঈদ উপহার 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইসিই সেন্টারের “বিজয় দিবস-২০২০ ভার্চ্যুয়াল সিএমএসএমই বিভাগীয় মেন্টরশীপ প্রোগ্রাম”-এর উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি ঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনোভেশন, ক্রিয়েটিভিটি এন্ড এন্ট্রাপ্রেনিউরশীপ (আইসিই) সেন্টার ২১ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত “বিজয় দিবস-২০২০ ভার্চ্যুয়াল সিএমএসএমই বিভাগীয় মেন্টরশীপ প্রোগ্রাম” এর আয়োজন করছে।
বাংলাদেশের বিভিন্ন জেলার সিএমএসএমইসদের জন্য আয়োজিত এই ভার্চ্যুয়াল মেন্টরশীপ প্রোগ্রামটি সর্বমোট ৬৪ ঘন্টার (প্রতি বিভাগের জন্য ০৮ ঘন্টা)। দিনব্যাপী এই প্রোগ্রামে যেসব বিষয়বস্তু আলোচনা করা হবে তা হলো (১) বাজারজাতকরন, সাপ্লাই চেইন ব্যবস্থাপনা এবং প্রযুক্তি (২) লিগ্যাল, গভর্ন্যান্স এবং ডকুমেন্টেশন (৩) স্ট্র্যাটেজি, ডাইভার্সিটি এবং মানসিক স্বাস্থ্য এবং (৪) অর্থায়ন, হিসাবরক্ষন এবং প্রণোদনা প্যাকেজ।
সিএমএসএমই ব্যবসায়ীগণ সরকার, ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, শিল্প প্রতিষ্ঠান, একাডেমিয়া প্রতিনিধিগণ সহ এই খাতের অন্যান্য গুরুত্বপূর্ণ অংশীদারদের সাথে সরাসরি কথা বলার মাধ্যমে তাদের অভিজ্ঞতা এবং মতামতকে জানতে পারবেন।

তারিখ সময় বিভাগ বিভাগ
২১ডিসেম্বর২০২০ সেশন১
সকাল৯টা৩০-দুপুর১টা৩০
সেশন২
দুপুর২টা৩০-সন্ধ্যা৬টা৩০ রংপুর রাজশাহী
২২ডিসেম্বর২০২০ বরিশাল খুলনা
২৩ডিসেম্বর২০২০ সিলেট চট্টগ্রাম
২৪ডিসেম্বর২০২০ ময়মনসিংহ ঢাকা

রংপুর, বরিশাল, সিলেট এবং ময়মনসিংহের জন্য জুম মিটিং আইডিঃ ৭৫২ ৪০১ ৮২৮৬

রাজশাহী, খুলনা, চট্রগ্রাম এবং ঢাকার জন্য জুম মিটিং আইডিঃ ৬৬১ ৬৮০ ৪২২৯

এই বিভাগীয় মেন্টরশীপ প্রোগ্রামটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইসিই সেন্টার এবং ইউএনডিপি বাংলাদেশের যৌথ উদ্যোগে গৃহীত ‘রিভাইভ’ প্রকল্পের একটি অংশ। সিএমএসএমই খাতের সাথে জড়িত ব্যবসায়ীগণের গল্পগুলো জানার পাশাপাশি নির্বাচিত ব্যবসায়ীগণকে সহায়তার উদ্দেশ্যে এডভাইজরি সেবা, ট্রেইনিং এনং মেন্টরশীপ প্রদান করে তাদের উপর গৃহীত গবেষণাপত্রের ফলাফল দেশের নীতি-নির্ধারক এবং অন্যান্য গুরুত্বপূর্ণ অংশীদারদের সাথে শেয়ার করারর মাধ্যমে কার্যকরী নীতি নির্ধারণ এবং বাস্তবায়ন করা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।