• বুধবার, ২২ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার

ফজলে এলাহী মাকাম ঃ

জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার।
সোমবার বিকালের জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে  যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায়  হতদরিদ্র এসব পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শারীর লুঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণ করেন জামালপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ।
এ বিষয়ে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ বলেন কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্র এসব মানুষের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বিগত দিনে করোনা মহামারী সহ যে কোন সময় দুঃসময়ে আমি ফারহান আহমেদ  আপনাদের পাশে ছিলাম আমি আগামীতেও থাকবো। মানবতার সেবায় কাজ করে আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবো। এ সময় জামালপুর জেলা যুবলীগের নেতৃবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।