• রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

লকডাউনে অপ্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন– এলও এন্ড আরডিসি মাহমুদা বেগম

ফজলে এলাহী মাকাম ঃ
লকডাউনে সকলকে অপ্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকতে বলেছেন সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ( ভূমি অধিগ্রহণ কর্মকর্তা ও রেভিনিউ ডেপুটি কালেক্টর) মাহমুদা বেগম। অন্যথায় লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
জামালপুরে লকডাউনের কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে অপ্রয়োজনে বাইরে বের হওয়া,স্বাস্থ্যবিধি না মানা ও দোকানপাট খুলে বেচাকেনা করায় ৩ টি মামলায় ৪ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
রোববার (০৪ জুলাই) শহরের ভোকেশনাল মোড় ও সদরের শরিফপুর বাজারে ভ্রাম্যমাণ আদালত ৩ টি মামলায় জরিমানা আদায় করেন ৪ হাজার ৫০০ টাকা।
সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ( ভূমি অধিগ্রহণ কর্মকর্তা ও রেভিনিউ ডেপুটি কালেক্টর) মাহমুদা বেগম জানান, চলমান লকডাউন সরকারি নির্দেশনা অমান্য করে ঘর থেকে বের হওয়া এবং সংক্রমণের বিস্তার ঠেকাতে রোববার দণ্ডবিধির ২৬৯ ধারায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ৩ টি মামলায় ৪ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।লকডাউনে ঘরে থেকে সরকারী বিধি নিষেধ মেলা সকলকে চলার আহ্বান জানান তিনি।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।