• শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

স্যানিটারী, মোজাইক ও টাইলস শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গ্যান্ডিং মেশিন- যন্ত্রপাতি ও খাদ্য সামগ্রি বিতরন 

তৌফিকুল ইসলাম ঃ
জামালপুর স্যানিটারী, মোজাইক ও টাইলস শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গ্যান্ডিং মেশিন- যন্ত্রপাতি ও খাদ্য সামগ্রি বিতরন করা হয়েছে।
শনিবার সন্ধায় শহরের সফিরমিয়া বাজার সংলগ্ন সংগঠনের কার্যালয়ে প্রায় তিন শতাধিক অসহায় সদস্যদের মাঝে এসব সামগ্রি বিতরন করা হয়।
জামালপুর স্যানিটারী, মোজাইক ও টাইলস শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম রেজার সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শ্রমিগ লীগের সাধারন সম্পাদক আব্দুল আওয়াল চিশতী। এসময় স্যানিটারী, মোজাইক ও টাইলস শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সহ সকল সদস্য ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।