• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
আধুনিক ও সমৃদ্ধশালী দুর্নীতিমুক্ত ও বৈষম্যহীন জামালপুর গড়তে সকলের সহযোগীতা চাই- নবাগত জেলা প্রশাসক হাসিনা বেগম জামালপুর জেলা বেসরকারি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার মালিক সমিতির সংবাদ সম্মেলন বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে আমদানি বন্ধ থাকায় রাজস্ব হারাচ্ছে সরকার! জামালপুরে চিকিৎসা অবহেলায় শিশুর মৃত্যু, মরদেহ নিয়ে প্রেসক্লাবে স্বজনরা! বিশ্ব ফিজিওথেরাপি দিবসে জামালপুরে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত জামালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র সাকিব আলীর সুচিকিৎসা না পাওয়ার  অভিযোগ জামালপুর-ঢাকা রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন জামালপুরে মানবাধিকার বিষয়ক সভা সর্ব মহলে প্রশংসা রৌমারীরতে ৩৫ বিজিবি ও ছাত্র-জনতা রাস্তা সংস্কার ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালনে বাধার প্রতিবাদে সংবাদ সম্মেলন

জামালপুরের সরিষাবাড়িতে সমিতির স্থাপনার টাকা আত্মসাৎ এর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার ঃ

জামালপুরের সরিষাবাড়ীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাগুরিয়া পাড়া শাখার সমাজভিত্তিক দুর্যোগ ব্যবস্থাপনা (সি বি ডি আর আর) কর্মসূচির স্থাপনা অধিগ্রহণ ও অফিসের আসবাবপত্র আত্মসাৎকারী দিকপাইত শামসুল হক ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক জুলহাস উদ্দিনের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।
বুধবার সকালে সরিষাবাড়ীর বাউসি মাগুরিয়া পাড়া রেড ক্রিসেন্ট জরুরী দুর্যোগ মোকাবেলায় সমিতি ও তহবিল গঠনের সকল সদস্যবৃন্দের আয়োজনে ঘণ্টা ব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন সমিতির সভাপতি আব্দুল হামিদ, সদস্য রেখা বেগম, মোঃ মঞ্জু মিয়া ও হ্যাপি আক্তার  সহ আরো অনেকে।
এ সময় বক্তারা সরিষাবাড়ী সমাজভিত্তিক দুর্যোগ ব্যবস্থাপনা কর্মসূচির স্থাপনা অধিগ্রহণের টাকা ও অফিসের আসবাবপত্র আত্মসাৎকারী সহকারী অধ্যাপক জুলহাস উদ্দিনের অধিগ্রহণের চেক না দেওয়ার পাশাপাশি প্রশাসনের জোর তদন্ত সাপেক্ষে অসহায় দুস্থ্য  সমিতির ৩৪০ জন সদস্যদের ন্যায্য পাওনা বুঝিয়ে দেওয়ার জন্য প্রশাসনের জোর হস্তক্ষেপ  কামনা করেন।
পরে একটি বিক্ষোভ মিছিল বাউসি এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
এ বিষয়ে অভিযুক্ত সহকারি অধ্যাপক জুলহাস উদ্দিন জানান, তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আইন অনুযায়ী যদি সমিতির সদস্যরা অধিগ্রহণের কোন টাকা পয়সা পায় সে অনুযায়ী  প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।