• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :

করোনা ভাইরাসের দূর্যোগে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে কোন প্রকার গুজবে কান না দিয়ে বাড়িতে অবস্থান করতে হবে—- তথ্য প্রতিমন্ত্রী ডা:মুরাদ হাসান এমপি

 

ফজলে এলাহী মাকাম :
তথ্য প্রতিমন্ত্রী ডা:মুরাদ হাসান এমপি বলেছেন, করোনা ভাইরাসের দূর্যোগে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলে, কোন প্রকার গুজবে কান না দিয়ে যার যার বাড়িতে অবস্থান করতে হবে। সেই সাথে দলীয় নেতাকমীসহ সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান।

তথ্য প্রতিমন্ত্রী শুক্রবার ৩ এপ্রিল দুপুরে সরিষাবাড়ি উপজেলা দৌলতপুর গ্রামে জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদ ,পৌর মেয়র রোকুনুজ্জামান রুকন সহ আরো অনেকে। পরে আগত জনপ্রতিনিধির মাঝে করোনা প্রতিরোধে পিপিই বিতরন করা এবং দেশও জাতির কল্যানে এই দূর্যোগে দোয়া কামনা করা হয়।পরে বিকালে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী হতদরিদ্রদের মাঝে চাল,ডাল,তেল,আলু,সাবান,মাক্স বিতরন করে।এছাড়া তিনি হতদরিদ্রদের জন্য একটি ফান্ড খুলে তাতে নিজে ব্যাক্তিগত ভাবে টাকা দিয়ে তাতে সকল বিত্তবানদের টাকা দেওয়ার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।