• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জামালপুরে সদরের সাংসদ মোজাফ্ফর হোসেনের পক্ষে ত্রাণ বিতরণ করলেন সাইফুল ইসলাম

 

 

এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥

জামালপুর সদরের দিগপাইত ইউনিয়নে সদরের সাংসদ মোজাফ্ফর হোসেন সিআইপির পক্ষে ত্রাণ বিতরণ করলেন তারই ব্যক্তিগত সহকারি সাইফুল ইসলাম রাহাত। ৪ এপ্রিল শনিবার সকালে দিগপাইত ডি.কে উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ও বাড়ী বাড়ী গিয়ে প্রায় দুই শতাধিক মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

 

সাইফুল ইসলাম রাহাত বলেন- আপনার আমার প্রাণের নেতা, জামালপুর সদর আসনের সাংসদ আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন মহোদয়কে জরুরী কাজে ঢাকায় চলে যেতে হয়েছে। করোনা ভাইরাসের কারণে আপনাদের কথা চিন্তা করে আমাকে রেখে গেছেন। আপনারা যারা করোনা ভাইরাসের কারণে বেকার হয়ে পরেছেন, অসহায় হয়ে পরেছেন তাদের যেন খাদ্যের অভাব না হয় সে দিকে লক্ষ্য রাখতে। তাই আজ আমি আপনাদের মাঝে ত্রাণ সামগ্রী নিয়ে এসেছি। পর্যায়ক্রমে সদরের প্রত্যেকটি ইউনিয়নের অসহায় মানুষের পাশে সাংসদ মহোদয় দাড়াবেন ইনশাআল্লাহ। তিনি আরো বলেন- আওয়ামী লীগ সরকার, জনগণের সরকার। জনগনের দুর্ভোগের কথা চিন্তা করে দেশের সকল স্থানেই করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পরা মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছে। আপনারা আমাদের প্রানপ্রিয় নেত্রী আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন আপনাদের পাশে সবসময়ই থাকতে পারে। সেই সাথে আমাদের নেতা জামালপুর সদরের নৌকার মাঝি সাংসদ মোজাফ্ফর হোসেন সিআইপির জন্য দোয়া করবেন, তিনি যেন আপনাদের সুখে-দুঃখে পাশে থাকতে পারেন।

 

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো- চাল ৫ কেজি, ডাল হাফ কেজি, আলু ১কেজি, লবন হাফ কেজি, সাবান ১টা। এছাড়াও কয়েকদিনে সাংসদ মোজাফ্ফর হোসেনের পক্ষে ইউনিয়নটিতে প্রায় ২০০০ পিস মাস্ক বিতরণ করা হয়। ত্রাণ বিতরণকালে দিগপাইত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম মোহসিনুজ্জামান মোহসিন, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আক্তারুজ্জামান আক্তার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল-আমিন পন্ডিত, ৩নং ওয়ার্ড শ্রমিক লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম ও শামছুল হক ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন শামীমসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।