• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
বকশীগঞ্জে বৃষ্টির জন্য প্রার্থনা করে ইসতিসকার নামাজ আদায় জামালপুরে  বিনামূল্যে ফ্রিল্যান্সিং উদ্বোধন করলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নতুন সিন্ডিকেট সদস্য হলেন অধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হারুন অর রশিদ জামালপুর সদরের শ্রীপুর ভালুকায় কৃষক সুরুজ আলীর জমি দখলের পায়তারার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগ‌ঞ্জে ট্রাক চাপায় আইনজীবীর মৃত্যু স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদেরকে সার্বিকভাবে চৌকস হয়ে উঠতে হবে-ধর্মমন্ত্রী আগামীকাল পবিত্র ঈদুল ফিতর জামালপুরে হতদরিদ্র ২০০০ পরিবার পেল যুবনেতা ফারহান আহমেদ এর ঈদ উপহার হতদরিদ্র এক হাজার পরিবার পেলে জামালপুর জেলা প্রশাসনের ঈদ উপহার 

কোন করোনা আক্রান্ত রোগী যাতে বিনা চিকিৎসায় মারা না যায় ——- যুবকন্ঠ মির্জা আজম এমপি

 

এম.এফ.এ মাকাম ঃ
বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক যুবকন্ঠ মির্জা আজম এমপি বলেছেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় ডাক্তারদের আরো আন্তরিকতার সাথে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেতে হবে। এই সময়ে কোন করোনা আক্রান্ত রোগী যাতে বিনা চিকিৎসায় মারা না যায়। তিনি আরো বলেন ,করোনা রোগীর পাশাপাশি যাতে সাধারন রোগীরাও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় সেদিকেও খেয়াল রাখতে হবে।
সেই সাথে অত্যস্ত সাহসিকতার সাথে এই পরিস্থিতি মোকাবিলায় কাজ করেতে সকল ডাক্তারদের প্রতি আহ্বান জানান। আজ রবিবার বিকালে জামালপুর সিভিল সার্জন অফিসের বীর মুক্তিযোদ্ধা ডাঃ নজরুল ইসলাম হলরুমে করোনা পরিস্থিতি মোকাবিলায় জামালপুরের সর্বস্তরের কর্মরত ডাক্তারদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শেখ হাসিনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডাক্তার শ্যামল চন্দ্রর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ,সাধারন সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী,পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু,জামালপুর ডায়াবেটিক হাসপাতালের সিইও ডাঃ মোসায়ের-উল-ইসলাম রতন, জামালপুর জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডাঃ সোহারুর রহমান সোহান সহ আরো অনেকে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।