• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

কোন করোনা আক্রান্ত রোগী যাতে বিনা চিকিৎসায় মারা না যায় ——- যুবকন্ঠ মির্জা আজম এমপি

 

এম.এফ.এ মাকাম ঃ
বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক যুবকন্ঠ মির্জা আজম এমপি বলেছেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় ডাক্তারদের আরো আন্তরিকতার সাথে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেতে হবে। এই সময়ে কোন করোনা আক্রান্ত রোগী যাতে বিনা চিকিৎসায় মারা না যায়। তিনি আরো বলেন ,করোনা রোগীর পাশাপাশি যাতে সাধারন রোগীরাও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় সেদিকেও খেয়াল রাখতে হবে।
সেই সাথে অত্যস্ত সাহসিকতার সাথে এই পরিস্থিতি মোকাবিলায় কাজ করেতে সকল ডাক্তারদের প্রতি আহ্বান জানান। আজ রবিবার বিকালে জামালপুর সিভিল সার্জন অফিসের বীর মুক্তিযোদ্ধা ডাঃ নজরুল ইসলাম হলরুমে করোনা পরিস্থিতি মোকাবিলায় জামালপুরের সর্বস্তরের কর্মরত ডাক্তারদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শেখ হাসিনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডাক্তার শ্যামল চন্দ্রর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ,সাধারন সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী,পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু,জামালপুর ডায়াবেটিক হাসপাতালের সিইও ডাঃ মোসায়ের-উল-ইসলাম রতন, জামালপুর জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডাঃ সোহারুর রহমান সোহান সহ আরো অনেকে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।