• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

শেরপুরে লকডাউন কার্যকর করতে মাঠে ইমার্জেন্সি স্বেচ্ছাসেবী সাপোর্ট টীম

এম. সুরুজ্জামান,  শেরপুর প্রতিনিধিঃ
শেরপুরে বৈশ্বিক মহামারী করোনা প্রতিরোধে লকডাউন কার্যকর করতে শনিবার (২ মে) থেকে মাঠে নেমেছে জেলা প্রশাসনের ইমার্জেন্সি স্বেচ্ছাসেবী সাপোর্ট টীম। জেলা প্রশাসন, জেলা পুলিশ, শেরপুর পৌরসভা, রেড ক্রিসেন্ট, শেরপুর জেলা ছাত্রলীগ, স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম,  বিডি ক্লিন, সম্মিলিত স্বেচ্ছাসেবী ফোরাম, রক্তদিন জীবন বাঁচান (রজীবা), শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাব ও শেরপুর রক্তদান সংস্থা’র সকল দপ্তর, সংস্থা ও সংগঠনের সমন্বয়ে গঠিত এই ইমার্জেন্সি স্বেচ্ছাসেবী সাপোর্ট টীম।
শেরপুর জেলা শহরের ১৪টি পয়েন্টে (খোয়াড় পাড়, সোনার বাংলা বাসস্ট্যান্ড, চাপাতলী মোড়, শেরী ব্রিজ, অষ্টমীতলা মোড়, নির্বাচন অফিস, থানামোড়, নিউমার্কেট মোড়, বাগবাড়ীর মোড়, বটতলা, নবীনগর বাসস্ট্যান্ড, সজবরখিলা, ট্রাকস্ট্যান্ড, কলেজ মোড়) এই টীম এর সদস্যবৃন্দ পর্যায়ক্রমিকভাবে যথাযথভাবে লকডাউন কার্যকর করতে আজ সকাল থেকেই ‍দৃশ্যমান কাজ করে যাচ্ছে। জরুরি পরিষেবা, চিকিৎসা সেবা, খাদ্য সরবরাহ, কৃষিপণ্য সরবরাহ, কৃষিকাজে নিয়োজিত ব্যতীত সকল ধরনের গণপরিবহন, সিএনজি, ইজিবাইক ও অবৈধ যানবাহনের চলাচল বন্ধ রাখতে, সামাজিক দূরত্ব বজায় রাখতে তদারকি করা, লকডাউন ঘোষিত শেরপুর জেলায় অন্য জেলা থেকে আগমন প্রতিরোধ করা ও বাধ্যতামূলক কোয়ারেন্টাইন নিশ্চিত করতে একযোগে কাজ করছে ইমার্জেন্সি স্বেচ্ছাসেবী সাপোর্ট টীম।
এদিকে, শেরপুরের সকল স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে গতকাল শুক্রবার একটি সমন্বয় সভা করেছে জেলা প্রশাসন। সমন্বয় সভায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট নমিতা দে’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপসচিব) এটিএম জিয়াউল ইসলাম।
এসময় জেলার আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও সকল স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় শেরপুর জেলায় করোনা’র সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসন ও জেলা পুলিশের সাথে সমন্বয় করে সকল স্বেচ্ছাসেবী সংগঠনকে কাজ করতে আহবান করা হয়।
প্রেরকঃ এম. সুরুজ্জামান,  শেরপুর প্রতিনিধি
মোবাইল নং ০১৭১২৪৭৮৮৬২.



আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।