• শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী

কুড়িগ্রামে মৃত পুলিশ পরিদর্শক করোন আক্রান্ত ছিলেন   

রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি:
কুড়িগ্রামে কর্মরত পুলিশ পরিদর্শক(সশস্ত্র) আব্দুল জলিল সরদার(৫৫) করোনা ভাইরাসে আক্রান্ত  হয়েছিলেন।
মঙ্গলবার ৯ জুন তিনি চিকিৎসাধীন অবস্থায় বগুড়া মোহাম্মদ আলী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান এই পুলিশ পরিদর্শক।আজ বুধবার নওগাঁতে তার নিজ বাড়িতে দাফন সম্পন্ন করা হয়েছে।
আব্দুল জলিল সরদারের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন কুড়িগ্রাম সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান।তিনি আরও জানান, গত ৩১ মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুরে পাঠানো হয়। মঙ্গলবার(৯জুন) রাতে তার করোনা আক্রান্তের রিপোর্ট আমাদের কাছে আসে।
কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (এসপি পদোন্নতিপ্রাপ্ত) মেনহাজুল আলম জানান, পুলিশ পরিদর্শক আব্দুল জলিল সরদার সর্দি ও জ্বরে আক্রান্ত হলে গত ৩১ মে নমুনা সংগ্রহ করে তাকে পুলিশ লাইন কোয়ার্টারে কোয়ারেন্টিনে রাখা হয়। এরপর তিনি কিছুটা সুস্থ বোধ করলে বগুড়ায় তার পরিবারের কাছে যেতে ইচ্ছা প্রকাশ করেন। পুলিশ সুপার বরাবর লিখিত আবেদনের প্রেক্ষিতে রোববার (৭জুন) পুলিশ বিভাগের অ্যাম্বুলেন্সে করে তাকে বগুড়ায় তার পরিবারের কাছে পাঠানো।
মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে সোমবার কিছুটা অসুস্থবোধ করলে তাকে বগুড়া মোহাম্মদ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (৯জুন) দুপুর ২টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার হার্টের ও উচ্চ রক্তচাপের সমস্যা ছিল।মৃত্যুর আগে নিশ্চিত হওয়া যায় নি তিনি করেনা ভাইরাসে সংক্রমিত হয়েছিল কি না।মৃত্যুর পর মঙ্গলবার রাতেই তার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার রিপোর্ট পাওয়া যায়।
আব্দুল জলিল সরদারের মৃত্যুর ঘটনার পুলিশ মহাপরিদর্শক এবং কুড়িগ্রাম পুলিশ সুপার ও জেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করছেন।
জেলা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে কুড়িগ্রামে এ পর্যন্ত মোট ৯১জন করোনায় আক্রান্ত হয়েছে।সুস্থ হয়েছে ৫৭জন, মৃত্যু হয়েছে একজনের এবং ৩৩ জন চিকিৎসাধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।